গোটা ডিম বেরিয়ে আসছে এক কিশোরের পায়ু ছিদ্র দিয়ে! হতবাক ডাক্তারেরাও

13
গোটা ডিম বেরিয়ে আসছে এক কিশোরের পায়ু ছিদ্র দিয়ে! হতবাক ডাক্তারেরাও

মানুষের পায়ুপথ দিয়ে বেরোচ্ছে মুরগির ডিম! ইন্দোনেশিয়ায় দক্ষিণ সুলাওসি প্রদেশের গাওয়া এলাকার এক কিশোরের পায়ু ছিদ্র দিয়ে নাকি মাঝেমধ্যেই গোটা ডিম বেরিয়ে আসছে। ১৪ বছরের শেখ ইউসুফ আকমল চিকিৎসকদের কাছে গিয়ে এই বিস্ময়কর কাণ্ডের কথা জানিয়েছে। স্বভাবতই চিকিৎসকরা তার কথায় বিশ্বাস করেননি। তবে ডাক্তারদের সামনেই সে দুটি ডিম পেড়ে দেখিয়েছে।

ঘটনায় তাজ্জব চিকিৎসকরা। মানুষের পায়ুপথ দিয়ে কখনো মুরগির ডিম বেরিয়ে আসা সম্ভব নয়। শেখ ইউসুফ আকমল যে ডিম পাড়ছে তার ভেতরে হয় সবটাই কুসুম থাকছে নয়তো সবটাই ডিমের সাদা অংশ থাকছে। ২০১৮ সালে এই অদ্ভুত ঘটনা ধরা পড়ে। জানা গিয়েছে তার ঠিক দু বছর আগে থেকেই ডিম পাড়তে শুরু করেছে ওই কিশোর।

চিকিৎসকেরা প্রথমে ভেবেছিলেন যে ওই কিশোর হয়তো পায়ুপথে ডিম ঢুকিয়ে পরে তা বের করে এনে মিথ্যে কথা বলছে। বা ওই কিশোর গোটা গোটা ডিম গিলে ফেলে তা পায়ুপথ দিয়ে বের করে আনছে বলেও মনে করছেন চিকিৎসকরা। আকমলকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালানোর জন্য তাকে এক সপ্তাহ কড়া নজরে রেখেছিলেন চিকিৎসকেরা। তার ধারে কাছে যাতে ডিম না পৌঁছাতে পারে তার দিকে নজর রেখেছিলেন। তার পরেও দেখা যায় ডিম পাড়ছে আকমল!

এই ঘটনায় চিকিৎসকদের কাছেও বিস্ময়কর ঘটনা। এই ঘটনার কোনো ব্যাখ্যা তারা আপাতত খুঁজে পাননি। আকমলের বাবা ইমাম রুসলি অবশ্য দাবি করছেন তিনি একমাত্র ভগবানকে বিশ্বাস করেন। তাই তার ছেলে মিথ্যে বলতে পারেনা। তার ছেলে কিভাবে আস্ত ডিম গিলে খেয়ে নেবে কিংবা পায়ুপথে গোটা ডিম ঢোকাবে তাও তিনি ভেবে পাচ্ছেন না। এই প্রশ্নের জবাব ডাক্তারদের কাছেও নেই।