সানি লিওনির অতীত জীবনকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ

9
সানি লিওনির অতীত জীবনকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ

সানি লিওনি, নামটা শুনলে বা দেখলেই আট থেকে আশি কিছুক্ষণের জন্য হলেও থমকে যাবেন। সানি লিওনি, নাম শুনলেই মনে পড়ে যাবে সেই সুন্দরীর কথা, যিনি তার অদ্ভুত মাদকতা দিয়ে সারা বিশ্বের আট থেকে আশি, সকলকেই মুগ্ধ করতে পেরেছেন। তবে যাকে নিয়ে নীলছবির দুনিয়ায় এত মাতামাতি, তার বাস্তব জীবন কেমন? তিনি কেমন ভাবে দেখেছেন নিজের জীবনকে? কেমন ছিল তার অভিজ্ঞতা?

যাকে নিয়ে সারা বিশ্বের প্রায় প্রতিটি মানুষেরই ফ্যান্টাসি রয়ে গিয়েছে, তার পক্ষে নীল ছবি বা অ্যাডাল্ট ছবির দুনিয়ায় বিচরণ করা কিন্তু খুব একটা সহজ ছিল না। এখন তিনি বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। বহু ছবি এবং ওয়েব সিরিজে কাজ করেছেন। তবে যখন তিনি অ্যাডাল্ট ছবি কিংবা নীল ছবিতে কাজ করতেন তখন কিন্তু তার অভিজ্ঞতা ততটা মধুর ছিল না।

জীবনের সেই দিনগুলির কথা মনে পড়লে সানির কষ্ট হয় বৈ কি! বিশেষত তার অতীত জীবনকেই কেন্দ্র করে বানানো ওয়েব সিরিজ “করণজিৎ কৌর” এর শুটিং চলাকালীন সেই পুরনো দিনের কথা মনে করে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন সানি। স্বচ্ছন্দে শুটিংয়ের কাজ তিনি করতেই পারছিলেন না। বারবার ভেঙে পড়েছিলেন নিজের পুরনো দিনের কথা স্মরণ করে।

ওয়েব সিরিজটি দর্শক মহলে বেশ চর্চিত হয়েছিল। বিশেষত সারা বিশ্বের টপ মোস্ট পর্নস্টার সানি লিওনির জীবনকে কেন্দ্র করে বানানো এই ওয়েব সিরিজ! স্বভাবতই এই ওয়েব সিরিজটিকে কেন্দ্র করে সাধারণের প্রবল কৌতুহল থাকতে বাধ্য। উক্ত ওয়েব সিরিজে সানির জীবনের প্রতিটি পদক্ষেপ, প্রতিটি ঘটনা, তার জীবনের প্রতিটি মুহূর্তকে তুলে ধরা হয়েছে। এই সিরিজের শুটিং চলাকালীন বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন সানি। অভিনেত্রী নিজেই সে কথা স্বীকার করেছেন।