অপেক্ষার অবসান! রিলিজ হল নতুন মিউজিক ভিডিও “নাচ মেরি রানি”

7
অপেক্ষার অবসান! রিলিজ হল নতুন মিউজিক ভিডিও

খুব তাড়াতাড়ি আসতে চলেছে নোরা ফাতেহি এবং গুরু রানধাওয়া, এই দুজনের জুটি। একদিকে যেমন অনবদ্য একজন নৃত্যশিল্পী, অন্যদিকে তেমনি হিপহপ দুনিয়ার রাজা। ইতিমধ্যেই গুরু রানধাওয়ার গান মেতেছে গোটা দেশ। তার গানের ছন্দ এবং মিউজিক অনেকটাই আলাদা অন্যদের থেকে।

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে রিলিজ করলো তাদের নতুন মিউজিক ভিডিও নাচ মেরি রানি। এই ভিডিওটিতে শুধুমাত্র আমরা গান শুনতে পাবো তাই নয়, গানের সাথে সাথে নোরা ফাতেহির অসম্ভব সুন্দর নাচ দেখতে পাবো আমরা। সম্প্রতি এই ভিডিওটি ইউটিউবে রিলিজ করেছে। স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে দেখে ফেলেছেন প্রায় কয়েক লাখ মানুষ।

অন্যদিকে সম্প্রতি নোরা ফাতেহি এবং টেরেন্স লুইস কে নিয়ে বিতর্কে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। জনপ্রিয় হিন্দি রিয়েলিটি-শো তে নাচ করতে করতে নোরা ফাতেহি নিতম্বে হাত রেখেছিলেন টেরেন্স। যদিও ইচ্ছা করে তিনি এই কাজ করেননি, তবুও সোশ্যাল মিডিয়াতে এই অনিচ্ছাকৃত কাজ করার জন্য লিখিত ক্ষমা চাইতে হয় টেরেন্স কে।

তবে গুরু রানধাওয়ার গানের সাথে সাথে নোরা ফাতেহি নাচ ইতিমধ্যেই পছন্দ করেছেন প্রত্যেক নেটিজেন। তাদের এই নাচ ও গানের যুগলবন্দি আরো বেশি করে দেখতে চান বলে জানিয়েছেন নেটিজেনরা।