মিমির পোস্ট করা ভিডিও নিয়ে চলছে ধোঁয়াশা

5
মিমির পোস্ট করা ভিডিও নিয়ে চলছে ধোঁয়াশা

মিমি চক্রবর্তী নামটা টলিউডে যেমন পরিচিত তেমনই রাজনৈতিক মঞ্চেও যথেষ্ট জনপ্রিয়। তবে এখানেই শেষ নয় তাঁর আরো একটি গুণ আছে যা কয়েক বছর ধরে আমরা দেখে এসেছি তা হলো তাঁর গানের গলা। তিনি বেশ ভালো গানও গান। তাঁর মিউজিক ভিডিও আমরা অল্প বিস্তর সকলেই দেখেছি। আর সেই মিউজিক ভিডিও নিয়েই এই বছরও পুজোর সময় আসছেন মিমি চক্রবর্তী। কিন্তু তাঁর করা একটি পোস্ট নিয়ে চলছে ধোঁয়াশা।

সম্প্রতি একটি ভিডিও তিনি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি লাল পাড় সাদা শাড়ি, ব্লাউজ, সোনার গয়নায় সেজে কাঁধে একটি ঢাক নিয়ে বাজাচ্ছেন মিমি । পেছনে দূর্গাপ্রতিমা, ব‍্যাকগ্রাউন্ড ডান্সার সবই আছে। নেই শুধু শব্দ।

মুখেও কিছু বলছেন হয়তো কিন্তু কোনো সাউন্ড শুনতে পাওয়া যাচ্ছে না। কিন্তু কেনো এরকম শব্দহীন ভিডিও পোস্ট করলেন তিনি। এবার কি তাঁর গলায় গান শোনা যাবে না? এরকম অনেক প্রশ্নই দর্শকদের মনে এসেছে। তাই তিনি ক‍্যাপশনে লিখেছেন, ‘এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই… আসছি নিয়ে আমাদের পুজোর গান… আরো তথ‍্যের জন‍্য সঙ্গে থাকুন।’
কিন্তু এই উত্তরে সন্তুষ্ট নন নেট নাগরিকরা। তারা খিল্লি করার তো শুধুই সুযোগ খুঁজে বেড়ান। এবারও তার অন্যথা হলো না। এই ভিডিও নিয়েও তাঁদের খিল্লি শুরু।

কেউ মজা করে লিখেছেন, ‘প্রতিটি অনুষ্ঠানে এমন গান বাজানো হোক। শব্দ দূষণ হবে না। দারুন উদ্যোগ মিমি চক্রবর্তী। হ্যাটস অফ’ আবার কেউ বলেছেন ‘এতো সুন্দর গান যারা শুনতে পাওনি তাঁদের মনে প্যাঁচ আছে।’ তবে শুধু মজা করে নয় খোঁচা দিয়েও একজন লিখেছেন, ‘শব্দদূষণবিহীন গান… আহা! এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি’।

তবে আদপে এটা কেমন গান হবে সেটা ক্রমশ প্রকাশ্য। হয়তো খুব তাড়াতাড়ি একটা দারুন গান নিয়ে হাজির হবেন মিমি। এই ট্রেজার কিছুই নয় সেটা খুব তাড়াতাড়িই জানা যাবে।