২০০’র বেশি আসন নিয়ে আবার জয়ী হবে তৃণমূল, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

28
২০০'র বেশি আসন নিয়ে আবার জয়ী হবে তৃণমূল, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

একুশের বিধানসভা নির্বাচনের পোস্টাল ব্যালটের ভোট গণনা দ্রুত গতিতে এগোচ্ছে। ১৭ দফার ভোটের কাউন্টিংয়ের মধ্য ইতিমধ্যেই পাঁচ দফার কাউন্টিং শেষ হয়েছে। ভোট গণনার প্রাক মুহূর্ত থেকেই দেখা যাচ্ছে একুশে নির্বাচনে বাংলায় বিজেপিকে পিছনে ফেলে দিয়ে তরতর করে এগিয়ে চলেছে তৃণমূল। স্বভাবতই তৃণমূল শিবিরে ইতিমধ্যেই খুশির হাওয়া বইতে শুরু করে দিয়েছে।

শেষ পাওয়া খবরে অনুযায়ী তৃণমূল এ পর্যন্ত ১৯৬ আসনে এগিয়ে রয়েছে। ভোটের ফলাফলের এই ট্রেন্ড দেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেশ খুশি। বিশেষত মালদা এবং মুর্শিদাবাদের ভোটের ফলাফল আন্দাজ করে মুখ্যমন্ত্রী বেশ খুশি হয়েছেন। ভোটের ফলাফল প্রকাশের দিন সকালবেলা তাই দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো।

মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করছেন ২০০ আসন পাবে তৃণমূল। উল্লেখ্য রাজ্যজুড়ে বিজেপিকে টেক্কা দিয়ে এ পর্যন্ত তৃণমূল কংগ্রেস এগিয়ে থাকলেও চলতি দফার বিধানসভা নির্বাচনের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে কিন্তু তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে টেক্কা দিচ্ছেন বিরোধী বিজেপি শিবিরের প্রার্থী শুভেন্দু অধিকারী। প্রায় সাড়ে তিন হাজারের কিছু বেশি ভোটে মমতার তুলনায় এগিয়ে রয়েছেন শুভেন্দু অধিকারী।

তবে আশাহত হচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে এখনো ১২ রাউন্ড ভোটের কাউন্টিং বাকি। অতএব যে কোনো মুহূর্তে ভোটের পাশা পাল্টে যেতে পারে বলে দাবি তৃণমূলের।