ফল প্রকাশের আগেই করোনায় প্রয়াত হলেন তৃণমূল বিধায়ক

22
ফল প্রকাশের আগেই করোনায় প্রয়াত হলেন তৃণমূল বিধায়ক

একুশে নির্বাচনের ফল প্রকাশ এখনো বাকি। তার আগেই করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বারুইপুর পূর্বের তৃণমূল বিধায়ক নির্মল মন্ডল। পরিবার সূত্রে খবর, বিগত কয়েক দিন ধরেই তার শরীরে করোনার উপসর্গ ছিল। এরপর টেস্ট করাতেই করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়াতে তৃণমূল বিধায়ককে দ্রুত এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে লাভ কিছুই হলো না। পরিবারের তরফ থেকে অভিযোগ করা হচ্ছে, এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করানোর পরেও একপ্রকার বিনাচিকিৎসায় মৃত্যু হয়েছে তৃণমূলের ওই বিধায়কের। শুক্রবার দুপুরে হাসপাতালেই মৃত্যু হয়েছে বারুইপুর পূর্বের বিদায়ী তৃণমূল বিধায়ক নির্মল মন্ডলের। এই ঘটনার জেরে শোকোস্তব্ধ রাজনৈতিক মহল।

বিগত কয়েকদিন ধরেই তার শরীরের জ্বরের লক্ষণ ছিল। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় পরিবারের তরফ থেকে নির্মল মন্ডলের করোনা টেস্ট করানো হয়। টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁর শারীরিক অবস্থা আরো খারাপ হওয়াতে তৃণমূল সেবাদলের তরফ থেকে নির্মল মন্ডলকে এম আর বাঙ্গুর হাসপাতাল ভর্তি করানো হয়।

একুশের নির্বাচনের ফল প্রকাশের জন্য যেখানে অধীর আগ্রহে অপেক্ষা করছে রাজ্য শাসক দল সেখানে শাসক দলের এক বর্ষিয়ান কর্মীর এহেন মর্মান্তিক মৃত্যুতে শোকোস্তব্ধ তৃণমূল শিবির। প্রসঙ্গত করোনাকালের ইতিপূর্বে আরও বেশ কয়েকজন তৃণমূল এবং কংগ্রেস প্রার্থী মৃত্যু হয়েছে। বহু প্রার্থী এখনো করোনা আক্রান্ত রয়েছেন।