ভোটারদের আশ্বস্ত করতে সাংসদ ও বিধায়ককে চোর বললেন তৃণমূল প্রার্থী

10
ভোটারদের আশ্বস্ত করতে সাংসদ ও বিধায়ককে চোর বললেন তৃণমূল প্রার্থী

সামনেই বাংলার বিধানসভা নির্বাচনে ইতিমধ্যে বিভিন্ন রাজনৈতিক দল তাদের চূড়ান্ত প্রস্তুতি শুরু করে দিয়েছে। মোটকথা ভোটের আগে প্রার্থীদের, ভোটারদের মন জয় করার জন্য বিভিন্ন ধরনের কাজ করতে হচ্ছে। কিন্তু তাই বলে এমন ধরনের কথাবার্তা একেবারেই মানানসই নয় সেটা বোঝা উচিত।

সম্প্রতি সংবাদ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শোনা যাচ্ছে একজন তৃণমূল প্রার্থী ভোটারদের মন জয় করার স্বার্থে, সাংসদ ও বিধায়ককে চোর বলে অভিহিত করছেন। ঘটনাটি ঘটেছে হুগলির পুড়শুড়া এলাকায়। স্বাভাবিকভাবেই ভোটের আগে শাসক দলের প্রার্থীর মুখে এই ধরনের কথা নিয়ে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে, তবে সেই ভিডিওর মধ্যে কতটা সত্যতা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। দিলীপ যাদব নামে এক তৃণমূল প্রার্থীর এই কর্মকান্ডের উত্তেজনার সৃষ্টি হয়েছে পুড়শুড়া এলাকায়।

সংবাদ মাধ্যমের দ্বারা জানা গেছে, হুগলির পুড়শুড়া এলাকার নিমদাঙ্গী গ্রামের ভোটের প্রচারে গিয়েছিলেন তৃণমূলের প্রার্থী দিলীপ যাদব। আর সেখানে যেতে এই সাধারন মানুষের বিভিন্ন চাওয়া-পাওয়া এমনকি অভিযোগের সম্মুখীন হন তিনি। আর সেই অবস্থান থেকে বেরিয়ে আসার জন্য ও ভোটারদের আশ্বস্ত করার জন্য, এই বাক্যবাণ শোনা যায় তার মুখে। মোটকথা তিনি সাংসদ ও বিধায়ক কেঁচোর সাব্যস্ত করে এটাই প্রমাণ করতে চেয়েছেন যে, তাদের আমলে এই ধরনের অসাধু কাজ হলেও তার আমলে আর হবেনা। তাই তিনি বলেন আমি নুরুজ্জামান এর মতন অপরূপা পোদ্দারের মতো চোর নই।

স্বাভাবিকভাবেই তার এই প্রচার চলাকালীন কেউ একজন ভিডিও করতে থাকে যা পরবর্তীতে সংবাদমাধ্যমের হাতে চলে আসে এবং সেটা পরবর্তীতে নিমিষের মধ্যে ভাইরাল হয়ে যায়। কিন্তু দিলীপ যাদবের তরফ থেকে বা অন্যান্য তার দলের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় না। কিন্তু স্বাভাবিকভাবেই বিজেপি কোনোভাবেই ছেড়ে কথা বলে না।