লোকালয়ে বাড়ির ভিতর ঢুকে পড়লো বাঘ? দেখুন তারপর

8
লোকালয়ে বাড়ির ভিতর ঢুকে পড়লো বাঘ? দেখুন তারপর

জঙ্গলের রাজা সিংহ হলেও বাঘ কোন অংশে কম নয়। শিকার ধরার জন্য ঘন্টার পর ঘন্টা ধৈর্য ধরে বসে থাকতে পারে সে। সুন্দরবন অঞ্চলের রয়েল বেঙ্গল টাইগার এর পাশাপাশি যদি ভালবাস দেখতে চান তাহলে আপনাকে চলে যেতে হবে উত্তর প্রদেশের বান্ধবগড়ে, সেখানে লেপার্ডের দেখা পাবেন আপনি।

তবে সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এমন কিছু বাঘের ছবি আমরা দেখতে পাই যা দেখে মুহূর্তে আঁতকে উঠি আমরা। চিড়িয়াখানায় অথবা দূর থেকে বাঘ দেখার যে মজা থাকে তা একেবারেই থাকে না যখন বাগ আপনার ওপর আক্রমণ করবে। এমনই কিছু মুহূর্তের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিও তে দেখতে পাওয়া যাচ্ছে, লোকালয়ে ঢুকে পড়েছে একটি আস্ত বাঘ। গেটের বাইরে জাল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বেশ কয়েকজন বনদপ্তর এর কর্মী। ভেতর থেকে যখনই বাঘটি ছুটে বেরিয়ে আসতে চায়, তখনই ধরা পড়ে যায় পেতে রাখা জালের মধ্যে। সঙ্গে সঙ্গে তাকে ঘুমপাড়ানি ইনজেকশন দিয়ে ঘুম পাড়ানো হয় এবং নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার সাথে সাথে সকলেই একবাক্যে স্বীকার করেছেন, ভিডিওটি দেখতে যতখানি রোমাঞ্চকর লাগছে, ঠিক ততটা কঠিন এই বাঘ ধরা।