নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় আহতকে বাঁচাতে এসে তাঁর স্কুটার নিয়েই পালাতে গেল চোর! 

8
নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় আহতকে বাঁচাতে এসে তাঁর স্কুটার নিয়েই পালাতে গেল চোর! 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি রাস্তা দিয়ে স্কুটি চালিয়ে আসছিলেন। হঠাৎই বেসামাল হয়ে পড়ে যান তিনি। আশপাশ থেকে অনেকেই ছুটে আসেন। এই সুযোগে আবার ওই আহত ব্যক্তির স্কুটি চুরি করে নেওয়ার চেষ্টাও করেছিল একজন।

ওই চোর আর সঙ্গে সঙ্গেই হাতেনাতে একদম ফল পেয়ে গিয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ধার দিয়েই স্কুটি চালিয়ে আসছিলেন এক ব্যক্তি। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে বেসামাল হয়ে স্কুটি সমেত রাস্তায় ছিটকে পড়েন তিনি। তাঁকে উদ্ধার করতে এগিয়ে এসেছিলেন পথচলতি কয়েকজন। ওই ব্যক্তির স্কুটিও রাস্তা থেকে তুলতে সাহায্য করেছিলেন তাঁরা। তবে এই ভিড়েই লুকিয়ে ছিলেন এমন একজন যিনি কেবলমাত্র সাহায্যের ভান করছিলেন। Instagram-এর ‘giedde’- এই হ্যান্ডেল থেকে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। যে যুবক আহত ব্যক্তিকে সাহায্যের ভান করছিলেন আসলে তাঁর নজর ছিল ওই ব্যক্তির স্কুটারের দিকে।

আহত ব্যক্তি যখন অন্যান্যদের সঙ্গে কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন সেই সুযোগে স্কুটি নিয়ে পালাতে গিয়েছিল ওই চোর। শেষ পর্যন্ত সফল হয়নি সে। কারণ স্কুটি নিয়ে দৌড় মারলেও একটু এগোতেই টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছিল ওই চোর। ঠিক যেভাবে স্কুটারের মালিকের দুর্ঘটনা ঘটেছিল, তিনি স্কুটি থেকে পড়ে গিয়েছিলেন, তেমনই এই চোরও স্কুটার নিয়ে পালাতে গিয়ে ভারসাম্য হারিয়ে পড়ে গিয়েছিল।

পিছন থেকে ততক্ষণে ছুটে গিয়েছেন সকলেই। গিয়েছেন আহত ব্যক্তিও। এরপর ওই চোরের সঙ্গে কী ঘটেছে তা অবশ্য স্পষ্ট নয়। কারণ সেই অংশ ভাইরাল ভিডিয়োতে দেখা যায়নি।