যে দশটি জিনিস মেয়েরা সব থেকে বেশি গুগলে সার্চ করে

15
যে দশটি জিনিস মেয়েরা সব থেকে বেশি গুগলে সার্চ করে

বিশেষ করে ছেলেদের এই বিষয়ে খুবই কৌতুহল থাকে যে, মেয়েরা গুগলে সব থেকে বেশি সার্চ কোন বিষয়ের উপর করে। পরিসংখ্যান অনুযায়ী মেয়েরা যে দশটি জিনিস সব থেকে বেশি গুগলে সার্চ করে সেগুলি হল

বেশিরভাগ মেয়েরাই গুগুলে সার্চ করেন যে তাদের ত্বক কিরকম ধরনের। অর্থাৎ তৈলাক্ত অথবা শুষ্ক কিনা, কারন মেয়েদের কাছে এই জিনিসটি জ্বালা ম্যান্ডেটরি। কারণ এখন স্কিনের ধরনের ওপর নানা ধরনের ক্রিম ফেসওয়াশ মেকআপ বেরিয়েছে। তাই এই জিনিসটির ওপর মেয়েরা সব থেকে বেশি গুগোল এ সার্চ করে থাকে। এছাড়াও মেয়েরা কত দিন অন্তর অন্তর শ্যাম্পু করবে সেই বিষয়েরর উপর সন্ধান করে থাকে কারণ মেয়েদের কাছে তাদের চুল খুবই গুরুত্বপূর্ণ একটি অলংকার। তাকে কেন্দ্র করে মেয়েরা আরো একটি বিষয়ের উপর ভূগোলে সন্ধান করে থাকেন তাহলে মাথায় তাড়াতাড়ি চুল গজাবে কি করে বা চুলের গ্রোথ কিভাবে ভাল হবে সেই বিষয়ের উপর।

ফর্সা ত্বক কি করে পাওয়া যায়, সেই সম্বন্ধে বেশির ভাগ মেয়েরা গুগোল এ সার্চ করে থাকে। অনেক মেয়েদের মধ্যেই ভান্ত ধারণা রয়েছে যে, ফরসা না হলে সেই মেয়েকে সুন্দরী বলা যায় না সেই কারণে এই বিষয়ের উপর মেয়েরা সব থেকে বেশি গুগলের সন্ধান করে থাকে। তারপরে মেয়েরা কিভাবে বলি রেখা দূর করা যায় সেই বিষয়ের উপর সন্ধান করে থাকে ইন্টারনেট। চোখের ফোলা ভাব কি করে দূর করা যায় এই বিষয়ের উপরে নজর থাকে মেয়েদের। তবে এক্ষেত্রে শসা বা আলুর খোসার রস দিলে লাভ পাওয়া যায়।

অবাঞ্ছিত লোম কিভাবে দূর করা যায় সহজ পদ্ধতিতে এই বিষয়ের ওপর মেয়েদের সার্চ করে থাকে গুগলে প্রচুর পরিমাণে। তারপর স্মোকি আইস কি করে করা যায় সেই বিষয়ের উপরে মেয়েরা সন্ধান করে থাকে ইন্টারনেট। মেকআপের আগে কনসিলার কিভাবে ব্যবহার করতে হয় সেই সম্বন্ধে জানতে মেয়েরা গুগলের সার্চ করে থাকে। বর্তমান যুগে এখনকার ফ্যাশন হলো ট্যাটু করা এই বিষয়ের উপরে মেয়েরা নানা ধরনের এক্সপেরিমেন্টের জন্য গুগলের নানা ধরন ট্যাটু সার্চ করে থাকে ।