জেইই নিট পরীক্ষার জন্য আগামী ১২ সেপ্টেম্বর শনিবার লক ডাউন তুলে নিল রাজ্য সরকার

6
জেইই নিট পরীক্ষার জন্য আগামী ১২ সেপ্টেম্বর শনিবার লক ডাউন তুলে নিল রাজ্য সরকার

এবার এক বড় ধরনের সিদ্ধান্ত গ্রহণ করল মমতা ব্যানার্জি। তিনি আজ নিজেই এই কথা টুইট করে জানিয়েছেন, নিট পরীক্ষার্থী দের কথা মাথায় রেখেই যে এই সিদ্ধান্ত নেওয়া হল সেটাও জানিয়েছেন তিনি। মমতা ব্যানার্জি টুইট করেছেন, আর তিনি বলেন আগামীকাল শুক্রবার ১১ সেপ্টেম্বর নিয়ম বিধি মেনেই পালন করা হবে লক ডাউন। কিন্তু শনিবার ১২ সেপ্টেম্বর জেইই নিট পরীক্ষার্থী দের কথা মাথায় রেখেই, লক ডাউন তুলে নেওয়া হচ্ছে । তাই আগামীকাল শুধু লক ডাউন পালন করা হবে রাজ্যে।

আসলে সেপ্টেম্বরের তিনটি দিন লক ডাউনের জন্য ঘোষণা করা হয়েছিল, কিন্তু পরিস্হিতি হিসেবে ১২ তারিখ লক ডাউন তুলে নিল রাজ্য সরকার। আসলে ১৩ তারিখ রবিবার এই নিট জেইই পরীক্ষা, কিন্তু তার আগের দিন লক ডাউন ঘোষণা করায় পরীক্ষার্থী থেকে শুরু করে অভিভাবক সবাই চিন্তার মধ্যেই ছিল, কিন্তু মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তে যে তারা অনেকটাই হাফ ছেড়ে বাচলো সেটা কিন্তু স্পষ্ট।

এই নিট জিইই নিয়েই চরম ঝামেলার মুখে পরতে হয় সবাইকে। কেন্দ্রের এই সিদ্ধান্তে তীব্র বিরোধিতা করেছিল রাজ্য কিন্তু কেন্দ্র তাদের সিদ্ধান্তের পরিবর্তন করে নি। তাই এবার ছাত্র অভিভাবকদের কথা মাথায় রেখেই রাজ্য থেকে লক ডাউন তুলে নেওয়ার সিদ্ধান্ত জানালো টুইট করে।