রেনু খাতুন এর পাশে আছে রাজ্য সরকারঃ মুখ্যমন্ত্রী

8
রেনু খাতুন এর পাশে আছে রাজ্য সরকারঃ মুখ্যমন্ত্রী

রেনু খাতুন , কেতুগ্রামের এই তরুণী সরকারি নার্সের চাকরি পেয়েছিল ঠিকই। কিন্তু চাকরি পাওয়ার আনন্দ উপভোগ করতে পারেনি সে, কারণ সন্দেহের বশে তার স্বামী তার হাত কেটে দিয়েছিল। কিন্তু জীবনযুদ্ধে হার মানেনি সে, এই জীবন যুদ্ধের ছবি চোখে পরেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার এই জীবন যুদ্ধ দেখে গত বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক মানবিক ঘোষণা করেছেন। তিনি ভবানীপুরে দাঁড়িয়ে থেকে বলেছেন, রেনু খাতুন এর পাশে আছে রাজ্য সরকার। রেনু খাতুন যে নার্সিং এর চাকরি পেয়েছিল সেটা বজায় থাকবে তার।

সেখানে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী নিজেই প্রসঙ্গ টেনে আনেন রেণু খাতুনের।তিনি বলেন, জিএনএম পাশ করেছে রেণু, সরকারি ভাবেই সে চাকরি পেয়েছে।ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড তাঁকে পূর্ব বর্ধমানে রেকমেন্ড করেছে, সে নার্সিং গ্রেডে থাকায় তার বেতন হবে ২৯ হাজার ৮০০ টাকা। তার বিষয়টি একটু অন্য ধরনের, সে নার্সিং না করে অন্য কাজ করবে, এই লেটারটা ইতিমধ্যেই ইস্যু হয়ে গেছে।

তার চিকিৎসা নিয়েও মুখ্যমন্ত্রী বলেছেন, আমরা সমস্ত ব্যবস্থা করে দেব। তার চিকিৎসা চলছে ইতিমধ্যেই। তার ওপরে যে অত্যাচার হয়েছে, তার সঠিক ব্যবস্হাও নেব আমরা। ইতিমধ্যে দোষী গ্রেফতার হয়েছে ।