শ্বশুরবাড়ি গিয়ে এক দিনে দুইবার লটারি জিতে কোটিপতি হয়ে গেল জামাই

21
শ্বশুরবাড়ি গিয়ে এক দিনে দুইবার লটারি জিতে কোটিপতি হয়ে গেল জামাই

লটারি কেটে লটারি জেতার ঘটনা আমরা অনেকবার শুনেছি কিন্তু একই দিনে দুবার লটারি জেতার ঘটনা এর আগে কখনো শুনতে পাওয়া যায়নি। এমনই একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল পশ্চিম বর্ধমান জেলার জামুরিয়াতে। শশুর বাড়ি গিয়ে কোটিপতি হয়ে গেলেন জামাই। হঠাৎ করে রাতারাতি বড়লোক হয়ে যাওয়ায় ভয় চেপে বসেছিল তার ওপর। নিরাপত্তা চেয়ে পুলিশের দ্বারস্থ হলেন সদ্য কোটিপতি হওয়া সেই জামাই।

ব্যক্তির নাম শ্রীধর রুইদাস। পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরো নিগমের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। মাঝে মাঝেই তার লটারি কাটার একটি নেশা ছিল। কিন্তু সেইভাবে কোনদিন ভাগ্য সহায় হয়নি তার। কিন্তু অবশেষে যখন ভাগ্য খুলল তখন এমন ভাবেই খুলল যে নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছে না শ্রীধর। শনিবার সকালে শ্বশুরবাড়ি এসে স্থানীয় বাজারে লটারি টিকিট কেটেছিলেন তিনি।

প্রথম পুরস্কার হিসেবে জিতে বসেছিলেন এক কোটি টাকা। কিন্তু বিকেলে আরো একবার টিকিট কাটেন তিনি।আশ্চর্যজনকভাবে এবারেও জিতে ফেললেন কয়েক লক্ষ টাকা। এমন একটি আশ্চর্য ঘটনা দেখে রীতিমতো আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন সকলে। খবরটি তড়িঘড়ি শ্বশুরবাড়ির সবাইকে জানিয়ে দেন জামাই। আস্তে আস্তে সমস্ত বিষয়টি জানতে পারে গোটা এলাকার মানুষেরা। বিষয়টি নিয়ে তৈরি হয় তুমুল জল্পনা-কল্পনা।

ভীড় জমতে শুরু করে তার বাড়ির সামনে। অবশেষে নিরাপত্তার অভাব বোধ করে শ্রীধর। অবশেষে পুলিশের কাছে দ্বারস্থ হয় নিরাপত্তা চেয়ে।