গায়িকা বৈশালী বালসারার মৃত্যু ঘিরে চাঞ্চল্য

12
গায়িকা বৈশালী বালসারার মৃত্যু ঘিরে চাঞ্চল্য

বাংলা টলিউড কি বলিউড এখন প্রায়ই শোনা যায় কারো না কারো রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। ভালো সুস্থ মানুষ কিভাবে খুন হয়ে যাচ্ছে বোঝার উপায় নেই। অনেক কাঠখড় পুড়িয়ে পুলিশ জানতে পারে আসল কালপ্রিটকে। অনেকেই ধারণা করেন এদের জীবনের অতিরিক্ত সাফল্যই এদের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়।

আজ হটাৎই জানা গেলো গুজরাটের বিখ্যাত গায়িকা বৈশালী বালসারার মৃতদেহ পাওয়া যাচ্ছে তার গাড়িতেই। আর এই নিয়েই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কিভাবে ঘটলো তাঁর মৃত্যু এরকম নানা রকম প্রশ্ন উঠছে নানা মহলে।
এমনকি এই ঘটনায় গায়িকা বৈশালির স্বামীও অবাক। যেনো বিশ্বাস করতেই পারছেন না এমন টা ঘটেছে।

পুলিশ জিজ্ঞেস করলে তিনি জানান, বৈশালী কারো কাছ থেকে টাকা কালেক্ট করতে বেরিয়েছিলেন। কিন্তু অনেক সময় পার হয়ে গেলেও তিনি ফিরছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করার পরও ফিরছেন না দেখে তিনি পুলিশে যান। অভিযোগ দায়ের করেন। আর তাঁর পর পুলিশ প্রশাসন দীর্ঘ ২৪ ঘণ্টা খোঁজা খুঁজির পর উদ্ধার করেন গায়িকা বৈশালিকে। তাঁকে পাওয়া যায় গাড়ির ভিতরে মৃত অবস্থায়। পুলিশ সূত্রে খবর তাঁরা অনুমান করছে শ্বাসরোধ করেই মারা হয়েছে তাকে। পুলিশ পোস্টমর্টেম রিপোর্ট – এর অপেক্ষায় আছেন।

কারণ এই মৃত্য যে স্বাভাবিক নয় তা তো বোঝাই যাচ্ছে। কিন্তু কে হত্যা করলো তাঁকে, কি জন্যই বা করলো, এই সব প্রশ্নের উত্তর পেতে তদন্ত করতে শুরু করেছেন প্রশাসন। পুলিশ কর্তা মারফত জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি অপরাধীকে ধরা হবে বলে খবর।

বিখ্যাত গায়িকা বৈশালী বালসরার এমন অকাল মৃত্যুতে শোকাস্তব্ধ গোটা শিল্পী জগৎ। সকলেই সেই অপেক্ষায় পুলিশ সূত্রে তদন্তে কি তথ্য বেরোয় শেষ পর্যন্ত।