পবিত্র পাহাড়ে ঘুরতে গিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে বিপাকে পড়লেন রাশিয়ার নীল ছবির তারকা

22
পবিত্র পাহাড়ে ঘুরতে গিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে বিপাকে পড়লেন রাশিয়ার নীল ছবির তারকা

ভেরণিকা ক্রশিনা জাকে হয়তো আমরা কেউই চিনি না। ইনি হলেন রাশিয়ার নীল ছবির তারকা। যেমন আমাদের সানি লিওনি, ঠিক তেমনই রাশিয়ার নীল দরিয়া সম্রাজ্ঞী হলেন ভেরণিকা। সম্প্রতি তিনি ইন্দোনেশিয়াতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে একটি পবিত্র পাহাড়ে ঘুরতে গিয়ে অ্যাডাল্ট ভিডিও বানিয়ে ফেলেন। এরপরে ইন্দোনেশিয়ার পুলিশ তাকে গ্রেফতার করার জন্য খুঁজতে থাকে

মেহেনিকা এবং তার সঙ্গী পাহাড়ে বসে এই ভিডিও করেছিলেন। মস্কো থেকে প্রায় ১৫৬ কিলোমিটার দূরে রাইবিনস্কের বাসিন্দা তিনি। তবে তিনি যখন জানতে পারেন যে পুলিশ তাকে খুঁজচছেন, তখন তিনি ও পাল্টা চ্যালেঞ্জ জানিয়েছেন।

যে সোশ্যাল মিডিয়াতে তিনি সবসময় সক্রিয় থাকেন। সেখানে সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তিনি সেই দিনের ঘটনার সমস্ত বিস্তারিত জানিয়েছেন। ইতিমধ্যেই পুলিশ এই তারকার উদ্দ্যেশে খোঁজাখুঁজি শুরু করে দিয়েছেন।

ভিরানিকা এখনো ইন্দোনেশিয়াতেই রয়েছেন না নিজের বাড়িতে ফিরে গেছেন সেটা জানার চেষ্টা চালাচ্ছেন পুলিশরা। ভিডিওটি রেকর্ড করা হয়েছিল বেশ কিছু মাস আগে। কিন্তু সম্প্রতি এই ভিডিওটি ঘিরে বিতর্ক তৈরি হয়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ঘিরে তুমুল বিতর্ক তৈরি হয়। ইন্দোনেশিয়ার মানুষেরা যে পাহাড় থেকে পবিত্র বলে মনে করেন, সেখানে এইরকম ভিডিও তারা মেনে নিতে পারেননি।

ঘটনাটি নিয়ে প্রবল বিতর্ক দেখা গেলেও ইন্দোনেশিয়ার পুলিশ এখনো পর্যন্ত খুঁজে পায়নি এই তারকাকে। তবে তাকে খুঁজে পাবার পর কি পরিস্থিতি তৈরি হবে তা এখনো বুঝতে পারা যাচ্ছে না।

পুলিশ ইতিমধ্যে

ঘটনাটি ঘিরে প্রবল

সোশ্যাল মিডিয়ায়