প্রচুর গয়নাসমেত পুলিশের হাতে ধরা পড়লো ডাকাত দল

9
প্রচুর গয়নাসমেত পুলিশের হাতে ধরা পড়লো ডাকাত দল

সম্প্রতি বহুমূল্য গয়নাসমেত পুলিশের হাতে ধরা পড়লো ডাকাতরা। ডানকুনিতে ক্রেতা সেজে সোনার দোকানে ভয়াবহ ডাকাতি করেছিল একদল যুবক। পুলিশ সেই অভিযোগ পেয়ে তাদের ধরার জন্য বেরিয়ে পড়ে। এদিকে ওই যুবকরা বাইকে চেপে পালানোর চেষ্টা করছিল। পুলিশকে এড়াতে তারা বাইক ফেলে দিয়ে বাস ধরে পালানোর চেষ্টা করে। তবে শেষমেষ শেষ রক্ষা আর হল না।

স্থানীয় বাসিন্দাদের সহায়তায় আরামবাগের গোঘাটের কাছে খাটুর এলাকায় ওই ডাকাতদের ধরে ফেলে পুলিশ। তাদের কাছ থেকে ব্যাগ ভর্তি সোনার গয়না উদ্ধার করা হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তিনজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজ চালানো হচ্ছে বলে খবর পাওয়া গিয়েছে।

ওই ডাকাতদের চিহ্নিত করা হয়েছিল সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে। তারপর তারা যে যে রাস্তা দিয়ে পালাতে পারে সেরকম সমস্ত রাস্তায় তল্লাশি চালানো হয়। সেই সঙ্গে শুরু হয় নাকা চেকিং। আরামবাগের বাসে উঠে ঝাড়খন্ড হয়ে পালানোর চেষ্টা করছিল দুষ্কৃতিরা। কিন্তু স্থানীয়রা তাদের চিনে ফেলেন। একজন পুলিশও তাদের চিনে ফেলেছিলেন।।

এরপর পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের সহায়তায় ওই ডাকাতদের আটক করা হয়। ততক্ষণে অন্যান্য পুলিশে ওই এলাকাতে চলে আসেন। দুষ্কৃতীদের কাছ থেকে সোনা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। ডাকাত দেখার জন্য এদিন ঘটনাস্থলে বাসিন্দাদের ভিড় উপচে পড়ে।