ব্যবসাকে খ্যাতির শিরোনামে পৌঁছে দিতে সানি লিওনি এবং মিয়া খলিফার নাম ব্যবহার করলেন রেস্টুরেন্ট মালিক

9
ব্যবসাকে খ্যাতির শিরোনামে পৌঁছে দিতে সানি লিওনি এবং মিয়া খলিফার নাম ব্যবহার করলেন রেস্টুরেন্ট মালিক

কথাতেই আছে, ফাস্ট ইম্প্রেশন ইস দ্যা লাস্ট ইম্প্রেশন। মানুষ অথবা, খাবার সকলের ক্ষেত্রেই একই কথা খাটে। তাই প্রথম দর্শনে চমকে দেবার জন্য দুই প্রাক্তন পর্ণস্টার সানি লিওনি এবং মিয়া খলিফার নাম ব্যবহার করলেন তন্দুর স্পেশাল রেস্টুরেন্ট মালিক। দিল্লির এই রেস্তোরার মালিক এই অনবদ্য পন্থা অবলম্বন করেছেন নিজের ব্যবসা কে খ্যাতির শিরোনামে পৌঁছে দেবার জন্য। তার এই পন্থা যে কতখানি সফল হয়েছে তা বোঝা গেছে সানি লিওনের শেয়ার করা ছবি দেখে।

রেস্তোরাঁর মালিকের দোকানের ছবি শেয়ার করেছেন স্বয়ং সানি লিওনি। মিয়া খলিফা এবং সানি লিওনি দুজনেই ছিলেন নীল দুনিয়ার নায়িকা। দুজনেই এখন অবসরপ্রাপ্ত। তবে সানি লিওনি এখন বলিউডের একজন নামকরা অভিনেত্রী। অপরদিকে মিয়া খলিফা নিজের মডেলিং নিয়ে ব্যস্ত। আজও তাদের ভিডিও হাতের কাছে পেলে মানুষ ভাবে স্বর্গ হাতে পেয়ে গেছে।

দুই তারকার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নিজের ব্যবসা কে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিল দিল্লির সিং জ মালাই চাপ ওয়ালে। নেট দুনিয়ায় একটু খোঁজ করলেই পেয়ে যাবেন এই ঠিকানা। গুগল অনুযায়ী, দিল্লির পুরনো রাজেন্দ্র নগরে অবস্থিত এই রেস্তোরাঁয় বসে খাওয়ার পাশাপাশি হোম ডেলিভারি সুযোগ সুবিধা আছে।

আপাতত এই রেস্তোরাঁ এখন বন্ধ রয়েছে মহামারীর জন্য। তবে সোশ্যাল মিডিয়াতে মেনুর স্ক্রিনশট ভাইরাল হয়েছে তুমুল আকারে। স্পেশাল এই মেনু তালিকায় নজর কেড়েছে দুই পদ। সানি লিওনি চাপ, মিয়া খলিফা চাপ। দুটির দাম যথাক্রমে ১২০ টাকা। দুটি একসাথে পেতে গেলে আপনাকে খরচ করতে হবে ২৪০ টাকা। লকডাউনে তো বটেই, তার পরবর্তী সময়েও এই মেনু যে তরতরিয়ে চলবে, সেটা বলাই বাহুল্য।

Sunny Leone and Mia Khalifa Chaap available in Delhi based restaurant

Singh's malai chaap wale