খুব শীঘ্রই শেষ হতে চলেছে রানী রাসমণি ধারাবাহিকটি! আসতেছে দেবশ্রীর “সর্বজয়া”

13
খুব শীঘ্রই শেষ হতে চলেছে রানী রাসমণি ধারাবাহিকটি! আসতেছে দেবশ্রীর

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই নাকি শেষ হয়ে যাবে রানী রাসমণি ধারাবাহিকটি। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে অন্ততপক্ষে তেমনটাই আশঙ্কা করছেন দর্শক। কারণ সম্প্রতি প্রকাশিত হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে রানীর শেষ সময় আগত। দক্ষিণেশ্বরের ভবতারিণী মা দৈববাণীতে রানীকে নিজের কাছে ডেকে নিতে চাইছেন!

প্রোমো দেখে স্বভাবতই মন খারাপ অনুরাগীদের। এত দিনের পুরনো এবং জনপ্রিয় ধারাবাহিক বন্ধ হয়ে গেলে সিরিয়াল অনুরাগীদের দুঃখ হওয়াটাই স্বাভাবিক। ধারাবাহিকটি শেষ হয়ে গেলে টেলিভিশনের পর্দায় “রানী মা” অর্থাৎ দিতিপ্রিয়া রায় এবং “গদাই ঠাকুর”কে পর্দায় ভীষণভাবে মিস করবেন দর্শক। তবে সম্প্রতি নতুন আশায় বুক বাঁধছেন সিরিয়াল অনুরাগীরা।

কারণ জি বাংলা সম্প্রতি চ্যানেলের নতুন ধারাবাহিক “সর্বজয়া”র প্রোমো প্রকাশ করেছে। এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনের পর্দায় আরো একবার ফিরে আসছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। বাঙালি দর্শকের কাছে দেবশ্রী মানেই এক নস্টালজিয়া। তাকে আবারও পর্দায় ফিরে পেয়ে উচ্ছ্বসিত দর্শক।

তবে “সর্বজয়া” ধারাবাহিকটিকে নিয়ে দর্শকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। কেউ কেউ বলছেন এই ধারাবাহিকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”র অনুসরণে পর্দায় আনা হচ্ছে। অনেকের মতে “সর্বজয়া” আসলে “শ্রীময়ী”র বোন! কেউ কেউ আবার দেবশ্রীর চেহারায় বয়সের ছাপ নিয়েও সমালোচনা করছেন! তবে একদল অনুরাগী বেশ খুশি কারণ এতদিন পর তারা পর্দায় তাদের পছন্দের অভিনেত্রী এবং তার নাচ দেখতে চলেছেন।