গুজরাটের ঐক্য দিবসে পাকিস্তানের স্বীকারোক্তি নিয়ে বিরোধীদের খোঁচা প্রধানমন্ত্রীর

6
গুজরাটের ঐক্য দিবসে পাকিস্তানের স্বীকারোক্তি নিয়ে বিরোধীদের খোঁচা প্রধানমন্ত্রীর

পাক সংসদে আসল কথা ফাঁস হয়ে গেছে, এবার সেটাকে হাতিয়ার করে বিরোধীদের রাজনীতির রং সামনে আনল প্রধানমন্ত্রী। আজ শনিবার প্রধানমন্ত্রী উপস্থিত তার জন্মভূমিতে। গুজরাটের ঐক্য দিবসের কুচকাওয়াজে তিনি উপস্থিত ছিলেন, সেটা দেখার পরেই তার বক্তব্য, যেখানে তিনি বিরোধীদের খোচা মারেন, আর বলেন রাজ নৈতিক স্বার্থকে দেশের স্বার্থের আগে রাখা। কারণ বিরোধীরা যে পুলোয়ামা ঘটনা, যেটা দেশের স্বার্থ সেটাকে একেবারেই জলাঞ্জলী দিয়েছে।

তিনি তার বক্তব্যে বলেন, অসামরিক বাহিনীর সেই কুচকাওয়াজ দেখে তার পুলওয়ামার কথা মনে পরে যাচ্ছিল। দেশের সাহসী বীর পুত্রদের বলিদান কখনও ভোলার মতো নয়। তার পরেই তিনি পাকিস্তানের উদ্দেশ্যে খোচা মেরেই কথা বলেন, তিনি নাম না করলেও যে তার বাক্যবাণ সেই দিকেই সেটা তিনি বুঝিয়ে দেন।

তিনি বলেন সম্প্রতি পুলোওয়ামা হামলাকে মেনে নিয়েছে আমাদের প্রতিবেশী দেশের সাংসদ। এই ঘটনার পরে যখন সারা দেশ শোকাহত ঠিক সেই সময়েই বিরোধী দলের রাজনীতি স্বার্থটাই এগিয়ে। কারণ তাদের কথা এখনও স্পষ্ট মনে আছে।

কারণ বিরোধীরা তাদের রাজনৈতিক স্বার্থকেই চরিতার্থ করার জন্যই মুখিয়ে ছিল। আর সেটার প্রমাণ পুলওয়ামার পর রাজনীতি তার আসল উদাহরন। তবে তিনি তার বক্তব্যের শেষে দেশের সুরক্ষা বাহিনীর মনোবল বৃদ্ধি করার জন্য ও সুরক্ষা বৃদ্ধি করার জন্য বিরোধী দল গুলোকে এমন রাজনীতি না করার আহ্বান জানায়।