পশ্চিমবঙ্গের মানুষের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করে টুইট করে ভিডিও শেয়ার করলেন প্রধানমন্ত্রী

6
পশ্চিমবঙ্গের মানুষের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করে টুইট করে ভিডিও শেয়ার করলেন প্রধানমন্ত্রী

গত শনিবার ছিল 23 শে জানুয়ারি, নেতাজি সুভাষচন্দ্র বসুর 125 তম জন্ম শতবার্ষিকী। আর সেই কারণেই বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল কলকাতার বুক জুড়ে। সেখানেই দিল্লি থেকে একদিনের ঝটিকা সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনুষ্ঠানে যোগ দেওয়ার উদ্দেশ্যে তিনি কলকাতায় এসেছিলেন কিন্তু তার আগে, ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে শুরু করে জাতীয় গ্রন্থাগার সমস্তটাই ঘুরে দেখেছিলেন। অনুষ্ঠানের শেষে শনিবারই ফিরে গিয়েছিলেন রাজধানীতে। আর সেখানে গিয়েই পশ্চিমবঙ্গের মানুষের উদ্দেশ্যে টুইট করে ভিডিও শেয়ার করেছিলেন ও সাথে পশ্চিমবঙ্গের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন প্রধানমন্ত্রী।

গত শনিবার 23 শে জানুয়ারি কলকাতা বিমানবন্দরে উপস্থিত হয়ে এই প্রধানমন্ত্রী প্রথমেই যা নেতাজি সুভাষচন্দ্র বসুর বাসভবনে, সেখানে গিয়ে নেতাজির মূর্তিতে মাল্যদান করেন তিনি। এরপর এই জাতীয় গ্রন্থাগার ঘুরে শেষে ভিক্টোরিয়া মেমোরিয়ালে উপস্থিত হন তিনি, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীকে উত্তরীয় পরিয়ে সম্মান জানায়। তারপরেই নেতাজি নামাঙ্কিত গ্যালারি উদ্বোধন হয় নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত দিয়ে।

অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাঙালির বিভিন্ন মনীষীদের সম্মান জ্ঞাপন করেন এবং তাদের কথা তুলে ধরেন। শনিবার অনুষ্ঠানের পড়ে সেদিন রাতে দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় প্রধানমন্ত্রী। গতকাল রবিবার ফের পশ্চিমবঙ্গবাসী দের উদ্দেশ্যে টুইট করে তাদের ধন্যবাদ জানায় স্বয়ং প্রধানমন্ত্রী।