সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী

8
সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী

গত ২৩শে জানুয়ারি, নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষে কলকাতা সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ১৫ দিনের মাথায় ফের বাংলা সফরে আসছেন তিনি। সূত্রের খবর, আগামী ৭ই ফেব্রুয়ারি হলদিয়ায় ভারত পেট্রোলিয়ামের তরফ থেকে আয়োজিত একটি সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য বাংলায় আসতে পারেন প্রধানমন্ত্রী।

বিজেপির অন্দরমহল সূত্রে খবর, আগামী ৭ই ফেব্রুয়ারি বাংলায় ঝটিকা সফরে আসছেন প্রধানমন্ত্রী। কলকাতায় পা রাখার পরপরই ভারত পেট্রোলিয়ামের তরফে আয়োজিত ওই সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে হলদিয়ায় পৌঁছোবেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানের শেষে সেখান থেকেই ফের দিল্লি ফিরে যাবেন তিনি। প্রধানমন্ত্রীর আগামী বাংলা সফরে এ পর্যন্ত কোনো রাজনৈতিক কর্মসূচি অন্তর্ভুক্ত করা হয়নি।

প্রধানমন্ত্রীর এই আগামী দফার বাংলা সফর দীর্ঘায়িত করা যায় কিনা সে বিষয়ে বিবেচনা চালাচ্ছে বঙ্গ বিজেপি শিবির। এর জন্য প্রধানমন্ত্রীর বাংলা সফর ঘিরে বিশেষ কোনো রাজনৈতিক কর্মসূচির আয়োজন করা যেতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলায় আসার কথা ছিল। তবে দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের সামনে আচমকা বিস্ফোরণের ঘটনায় তার সেই সফর বাতিল করা হয়েছে।

আগামী ৫-৬ ফেব্রুয়ারি রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। পাশাপাশি, ৭ই ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর বঙ্গে আগমন ঘিরেও বঙ্গ বিজেপি শিবির বেশ উৎসাহী।