বঙ্গবাসীকে বাংলা ভাষায় মহাষ্টমীর শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী

5
বঙ্গবাসীকে বাংলা ভাষায় মহাষ্টমীর শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী

দুর্গাপূজা উপলক্ষে উৎসব শুরু মুহূর্তেই অর্থাৎ দুর্গা ষষ্ঠীর দিনেই আপামর বাঙালিকে দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে ছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ষষ্ঠীর দিনে বাংলা ভাষায় পরপর দুটি টুইট করে আপামর বাঙালির মন জয় করে নিতে চেয়েছিলেন তিনি। ষষ্ঠীর পর এবার অষ্টমীতেও টুইট বার্তায় বঙ্গবাসীকে বাংলা ভাষায় মহাষ্টমীর শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

শনিবার সকালে একটি টুইট বার্তায় পশ্চিমবঙ্গবাসীর উদ্দেশ্যে মহাষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি টুইট বার্তায় মা দুর্গার কাছ থেকে আশীর্বাদ স্বরূপ দেশবাসীর জন্য সুখ, শান্তি, স্বাস্থ্য এবং সমৃদ্ধির কামনা জানিয়েছেন তিনি। উল্লেখ্য, সারা বাংলা জুড়ে বাঙালিরা আজ দুর্গা মহাষ্টমীর আনন্দে মেতে উঠেছেন। মণ্ডপে মণ্ডপে চলছে অঞ্জলি।

এরইমধ্যে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী বঙ্গবাসীকে দ্বিতীয়বার শুভেচ্ছা বার্তা দিলেন। উল্লেখ্য, দুর্গা ষষ্ঠীর দিন টুইট বার্তায় প্রধানমন্ত্রী রাজ্যবাসীকে দুর্গোৎসবের শুভেচ্ছা দেওয়ার সঙ্গে সঙ্গে করোনা আবহে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছিলেন। টুইট বার্তার মাধ্যমে প্রত্যেক রাজ্যবাসীকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছিলেন তিনি। অষ্টমী উপলক্ষে আবারো প্রধানমন্ত্রী তরফ থেকে বঙ্গবাসীর জন্য ভেসে এলো শুভেচ্ছা বার্তা।