শনি এবং বৃহস্পতির অবস্থানে ৪টি রাশির জাতক-জাতিকাদের ওপরে খুবই শুভ প্রভাব পরতে চলেছে

34
শনি এবং বৃহস্পতির অবস্থানে ৪টি রাশির জাতক-জাতিকাদের ওপরে খুবই শুভ প্রভাব পরতে চলেছে

সৌরজগতের ৮টি গ্রহের মধ্যে বৃহস্পতি সবচেয়ে বড় গ্রহ এবং অন্যদিকে শনি গ্রহের বলয় লক্ষ্য করা যায়। এই দুই গ্রহ আমাদের রাশিচক্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে রয়েছে।

বর্তমানে শনি, মকর রাশি অর্থাৎ তার নিজস্ব রাশিতে অবস্থান করছেন। এই বিশেষ সময়ে দেব গুরু বৃহস্পতিও এই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। অর্থাৎ এই দুই গ্রহের এবার মুখোমুখি সাক্ষাৎ হতে চলেছে। দুই গ্রহের বিপরীতমুখী অবস্থানে বিশেষ করে ৪টি রাশির জাতক-জাতিকাদের ওপরে খুবই শুভ প্রভাব আসতে চলেছে। সমস্ত রাশির ওপরেই এর প্রভাব পড়বে। এই সময় অন্যান্য রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকা অবশ্যই প্রয়োজন।

>> শুভ ফলপ্রাপ্ত রাশি –

দেব গুরু বৃহস্পতি আগামী ১৪ সেপ্টেম্বর, মঙ্গলবার সকাল ১১টা বেজে ৪৩ মিনিটে মকর রাশিতে পদার্পণ করবে। মকর রাশিতে পদার্পণের কারণে বৃষ, ককর্ট, তুলা এবং মকর এই চারটি রাশির মানুষ বিশেষ ভাবে লাভবান হবেন। যেকোনো কাজে সফল হবেন, এমনকি সেই সাথে অনেকদিনের স্থগিত কাজ সম্পন্ন হবে। কাজের জায়গায় উচ্চস্থানীয় কর্তাদের থেকে প্রশংসাও পেতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। তবে লেনদেনের ক্ষেত্রে বিশেষ সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। শত্রুদের কবলেও পড়তে পারেন অনেকে। তাই সাবধানে পা ফেলুন।

>> অশুভ ফলপ্রাপ্ত রাশি –

মেষ, মিথুন, সিংহ এবং বৃশ্চিক – এই রাশিগুলির জন্য এই গ্রহ মিলন অশুভ। এই সময়কালে যে কোনও প্রকার বিতর্ক এড়িয়ে চলতে হবে এই রাশির জাতক-জাতিকাদের, নাহলে অনেক বড়ো ক্ষতি পর্যন্ত হতে পারে। নিজেদের স্বাস্থ্যের প্রতিও যত্নবান হতে হবে। যানবাহনের দিকে বিশেষ নজর রাখতে হবে। এমনকি আদালতের দ্বারস্থও হতে পারেন অনেকে।

শনি ও বৃহস্পতির মিলনের ফলে কোনো প্রভাব পড়বে না কুম্ভ, কন্যা, ধনু এবং মীন রাশির জাতক-জাতিকাদের ওপর। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসায় ভালো ফল পেতে পারেন, তবে কঠিন পরিশ্রম করতে হবে। বন্ধুস্থানীয় মানুষের সঙ্গে ঝগড়া বিবাদ হতে পারে। নিজের বক্তব্য প্রকাশে সংযত থাকতে হবে। এদের ক্ষেত্রেও স্বাস্থ্যের দিকে নজর দেওয়া খুব জরুরি। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে। নাহলে শরীর খারাপ হতে পারে।