৬৮ জন যাত্রী নিয়ে ভেঙ্গে পড়লো বিমান!

8
৬৮ জন যাত্রী নিয়ে ভেঙ্গে পড়লো বিমান!

কখন যে কি ঘটনা আমাদের জন্য অপেক্ষা করছে তা বলা মুশকিল। সব কিছু স্বাভাবিকের মধ্যেই কখন যে অস্বাভাবিক কিছু ঘটে যাবে কেউ বলতে পারবে না। এই যেমন আজ সকালে নেপালের দুর্ঘটনা নিয়ে সকলেই স্তম্ভিত। সূত্র মারফত জানা যাচ্ছে কাঠমান্ডু থেকে পোখরা গামী বিমান মাঝ পথেই ভেঙে পড়েছে আজ সকালে। এখনও অব্দি যতদূর জানা গেছে তাতে প্রায় ৭২ সিটের ওই বিমানে ৬৮ জন যাত্রী নিয়ে সফর করছিল ওই বিমান। কাসকি জেলার পোখরা এলাকাতে হঠাৎ করেই ভেঙে পড়ে ওই বিমান।

এই দুর্ঘটনা প্রাথমিক ভাবে এয়ারলাইন্স সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার কবলে পড়া ওই বিমানে ৬৮ জন যাত্রী ও ৪ জন কেবিন ক্রু ছিলেন। দুর্ঘটনার বেশ কিছু ছবি ইতিমধ্যই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে দেখে যত দূর বোঝা যাচ্ছে বিমানটি যেখানে পড়ে আছে সেখানে আগুন জ্বলছে। এবং আশপাশ কালো ধোঁয়ায় ঢেকে রয়েছে। তবে এর মধ্যেই দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই উদ্ধারকারী দল পৌঁছে গিয়েছে দুর্ঘটনাস্থলে। তাঁরা উদ্ধার কাজে ইতিমধ্যেই শুরু করেছে বলে নেপালের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে।

তবে কেউ মারা গেছেন কিনা এই ব্যাপারে এখনও কিছু জানা যায়নি বলেই খবর। উদ্ধার কার্য চলছে এখনও। যাত্রীদের বাড়িতে খবর দেওয়ার চেষ্টা চলছে বলে জানা যাচ্ছে। কিভাবে এই বিমান ভেঙে পড়লো সে বিষয়ে খতিয়ে দেখার চেষ্টা চলছে।