মালদা রেল স্টেশনের পরিকাঠামো পরিদর্শন করলেন ভারতীয় রেলের যাত্রী সুরক্ষা কমিটি

7
মালদা রেল স্টেশনের পরিকাঠামো পরিদর্শন করলেন ভারতীয় রেলের যাত্রী সুরক্ষা কমিটি

মালদা,২১ অক্টোবর : যাত্রী সুরক্ষা নিয়ে মালদা রেল স্টেশনের পরিকাঠামো পরিদর্শন করলেন ভারতীয় রেলের যাত্রী সুরক্ষা কমিটির ৩ প্রতিনিধিদল। বৃহস্পতিবার মালদা রেল স্টেশনে প্রতিনিধি দল পরিদর্শন করেন।

উপস্থিত ছিলেন, শিবরাজ কাশীনাথ গন্ধগে, বেবি চাংকি এবং জয় নাগওয়ানি। এছাড়াও ছিলেন মালদা রেল দপ্তরের উচ্চপদস্থ আধিকারিকরা। এদিন প্রতিনিধিদল যাত্রীদের সুরক্ষা এবং তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার বিষয় নিয়ে যাত্রীদের সঙ্গে কথা বলেন তিন প্রতিনিধিদল। এর পাশাপাশি রেল স্টেশনের ভেতরে বিভিন্ন স্টলে খাবার পরীক্ষা করেন তারা। চারটি স্টলের খাদ্যবিষয়ক নিয়ে ফাইন করা হয়।

পানীয় জল, যাত্রী সুরক্ষা, সুলভ মূল্যে খাদ্য সামগ্রী বিক্রি সহ বিভিন্ন বিষয় খতিয়ে দেখেন ভারতীয় রেলের যাত্রী সুরক্ষা কমিটির তিন সদস্য। এই বিষয়ে যাত্রী সুরক্ষা কমিটির সদস্য শিবরাজ কাশিনাথ গন্ধগে বলেন যাত্রিদের সুরক্ষা নিয়ে ভারতবর্ষের বিভিন্ন রেলস্টেশনের পাশাপাশি গত দুইদিন ধরে মালদা ডিভিশন এর সমস্ত স্টেশনের পাশাপাশি বৃহস্পতিবার ফরাক্কা স্টেশন এবং মালদা রেল স্টেশন পরিদর্শন করা হয়।

যাত্রি সুরক্ষায় ছোট ছোট বিষয় গুলি খতিয়ে দেখা হয়। তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে জনতা খানা পাওয়া যাবে মালদা রেল স্টেশনে। গরীব মানুষেরা মাত্র ১৫ টাকায় খাবার খাবে। বাকি অন্যান্য বিষয়গুলো নিয়েও দপ্তরের আধিকারিকদের সঙ্গে আলোচনা করা হবে বলেও জানান তিনি।