জলের তোড়ে ভেসে যাচ্ছে পার্ক! দোলনায় দোল খেতে ব্যস্ত যুবক

12
জলের তোড়ে ভেসে যাচ্ছে পার্ক! দোলনায় দোল খেতে ব্যস্ত যুবক

বিগত প্রায় তিন দিন ধরে সারা বাংলা জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ঘূর্ণিঝড় ইয়াস। ইয়াসের তাণ্ডবের জেরে নাজেহাল পশ্চিমবঙ্গের মানুষ। সারা রাজ্য সামাল দিতে গিয়ে প্রশাসন রীতিমতো হিমশিম খাচ্ছে। ঘূর্ণিঝড়ে তাণ্ডবের থেকেও বড় আতঙ্কের বিষয় হয়ে উঠেছে বন্যার সম্ভাবনা। রাজ্যের বিভিন্ন প্রান্ত জলমগ্ন। কোথাও আবার বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে ইতিমধ্যেই। শহর কলকাতাও কার্যত জলের তলায়।

ঘূর্ণিঝড়ের প্রভাব যে কতটা ভয়াবহ তার দৃষ্টান্ত মিলেছে সংবাদ মাধ্যমগুলি থেকে। তা অবশ্য বাংলাদেশের সেভাবে হামলা চালায়নি ঘূর্ণিঝড়। ঘূর্ণিঝড়ের গতিপথ ঘুরে গিয়েছে ঝাড়খণ্ডের দিকে। তবে তাতেও রক্ষে নেই। উপকূলবর্তী অঞ্চল বিশেষ করে সমুদ্র উপকূল সমুদ্রের প্রবল জলোচ্ছাসে ভেসে যাচ্ছে। আর তার মধ্যেই এক যুবককে দেখা গেল সেই ভয়ঙ্কর সমুদ্রের ঘরে বসে বসে নিশ্চিন্তে মনে দোলনায় দোল খাচ্ছেন তিনি!

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সমুদ্রের তীরের একটি পার্কে বসে দোল খাচ্ছেন ওই যুবক। পার্ক ভেসে যাচ্ছে জলের তোড়ে। তাতে অবশ্য তার শান্তিতে দোল খাওয়া আটকাচ্ছে না! ভিডিওটি দেখে এই চরম সংকটময় মুহুর্তেও কিন্তু বেশ মজা পেয়েছেন দর্শক। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠছে মজার মজার কমেন্টে। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।