বকেয়া বিল প্রায় ২৩-২৪ লক্ষ টাকা! সঙ্গে রুপোর বাসনপত্র চুরি করে পালালো এক ব্যক্তি

7
বকেয়া বিল প্রায় ২৩-২৪ লক্ষ টাকা! সঙ্গে রুপোর বাসনপত্র চুরি করে পালালো এক ব্যক্তি

মনে আছে তো বান্টি বাবলি সিনেমাটিতে বান্টি বাবলি ঠিক কি ঘটনা ঘটিয়েছিল? এবার এক ব্যক্তি সেই রকমের প্রতারণার ঘটনা ঘটালো একটি বড় হোটেলে। প্রায় চার পাঁচ মাস ওই ৫ তলা হোটেলের থেকে রুপোর বাসনপত্র চুরি করে পালালো সেই ব্যক্তি। আপাতত হোটেল কর্তৃপক্ষের তরফ থেকে সেই প্রতারককে খুঁজে বের করার চেষ্টা চলছে, এই চেষ্টাতে হাত লাগিয়েছে দিল্লির পুলিশ কর্তৃপক্ষ।

এই বিষয়ে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছেন যে সেই অভিযুক্তের কাছে হোটেলের প্রায় ২৩ থেকে ২৪ লক্ষ টাকা বকেয়া রয়েছে। এই ঘটনাটি ঘটেছে দিল্লির নামকরা লীলা প্যালেস হোটেলে। হোটেল কর্তৃপক্ষ তরফ থেকে জানা গেছে যে ওই প্রতারক নিজেকে সংযুক্ত আরব আমিরশাহীর বাসিন্দা বলে তাদের কাছে পরিচয় দিয়েছিলেন।

এবং তিনি দাবি করেছিলেন যে তিনি আবু ধাবির রাজ পরিবারের সদস্য শেখ বিন জায়দ আল নাহিয়ানের অফিসের একজন কর্মী। সেই অভিযুক্ত ব্যক্তির নাম ছিল মোহাম্মদ শরীফ,এখনো পর্যন্ত পরিষ্কার না যে সেই অভিযুক্ত ব্যক্তির নাম আদেও সত্যি কিনা।

হোটেল কর্তৃপক্ষের তরফ থেকে জানা গেছে গত ১লা আগস্ট থেকে ২০ শে নভেম্বর পর্যন্ত চার মাস ধরে দিল্লির ওই পাঁচতলা হোটেলে ওই ব্যক্তি থাকতো। হোটেল কর্তৃপক্ষ বিশ্বাস যাতে হয় সেই জন্য কিছু নথি ও দেখায় সেই প্রতারক নথি হিসেবে ওই অভিযুক্ত ব্যক্তি বিজনেস কার্ড সহ আরো কিছু কার্ড দেখায় হোটেল কর্তৃপক্ষকে।

তবে এই নথিপত্রগুলি আদেও আসল কিনা তা এখনও খতিয়ে দেখা হয়নি। হোটেল কর্তৃপক্ষের তরফ থেকে দাবি করা হয়েছে যে চার মাসে সেই ব্যক্তির বিল গিয়ে দাঁড়িয়েছে ২৪ লক্ষ টাকায় হঠাৎ করে ২০ই নভেম্বর সেই ব্যক্তি হোটেল থেকে পালিয়ে যায় এবং পালানোর সময়ে রুপোর দামি দামি বাসনপত্র চুরি করে নিয়ে যায়।