মাথায় ফুল গোজা উমুক্ত পৃষ্ঠদেশ! ভাইরাল উর্বশী রাউত্তেলা’র বোল্ড লুক

14
মাথায় ফুল গোজা উমুক্ত পৃষ্ঠদেশ! ভাইরাল উর্বশী রাউত্তেলা’র বোল্ড লুক

লকডাউনে পশ্চাৎদেশ দেখিয়ে উর্বশী রাউত্তেলা’র ছবি পোস্ট; ভাইরাল ইনস্টাগ্রামে। গোটা দেশের সর্বত্র লকডাউন ঘোষিত হয়েছে করোনা ভাইরাসের মতো মারনব্যাধি ছড়িয়ে পড়া রোধ করতে।

তাই সকলেই গৃহবন্দি। সর্বত্রই সতর্কবার্তা ও সাবধানবানী জানান দেওয়া হচ্ছে সরকারি তরফে। তবুও রাস্তাঘাটে সাধারন মানুষের আনাগোনা কিন্তু চলছে। সামাজিক দুরত্বের কথা গুলি মেরে দিব্যি চলছে একসঙ্গে ঘা ঘেঁষে বাজার অথবা পাড়ার মোড়ে আড্ডা দেওয়া। এভাবেই চলতে থাকলে ভবিষ্যতে ভারতবর্ষের ছবিটা ঠিক কোন পরিস্থিতিতে এসে দাঁড়াবে সেটা বোধহয় সকলেই অনুমান করতে পারছেন কমবেশি।

তবে কি রাস্তায় বের হব না; অবশ্যই হব, কিন্তু সেটা খুব দরকারে এবং সপ্তাহে মাত্র একদিন বা খুব জোর দুদিন।
সাবধানবানীর নিমিত্তে এ তো গেল অন্য প্রসঙ্গ।

এক বলিউড অভিনেত্রী রাস্তায় বেরিয়ে রীতিমতো খোলামেলা ঘুরে বেড়াচ্ছেন। তাও আবার খোলা পিঠের ছবি পোস্ট করছেন ইনস্টাগ্রামে। তিনি আর কেউ নন আপনাদের প্রিয় ও অতি পরিচিত অভিনেত্রী উর্বশী রাউত্তেলা।

তবে তাকে দেখে রেগে যাওয়া বা ভুল বোঝার উপক্রম করবেন না। কারন এই ছবিগুলি আজকের বা সদ্য তোলা নয়, পুরোনো স্মৃতি হাতড়ে এই সুন্দর ছবিগুলি পোস্ট করলেন উর্বশী, যেখানে তিনি স্বচ্ছন্দে খোলা রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

এই ছবির মাধ্যমে তিনি বোঝাতে চাইলেন বর্তমানে আমরা যদি সকলেই বাড়ির মধ্যে থাকি তাহলে খুব শীঘ্রই এই পরিস্থিতি কেটে যাবে এবং আমরা আবার আগের মতোই প্রকাশ্যে রাস্তায় বেরোতে পারব। সেই সুদিনটিই বর্তমানে সকলের কাম্য।