ভালোবাসা পরিনতি পাওয়ায় প্রাণভরে নাচ করে নিচ্ছেন নতুন বউ, ভাইরাল ভিডিও

17
ভালোবাসা পরিনতি পাওয়ায় প্রাণভরে নাচ করে নিচ্ছেন নতুন বউ, ভাইরাল ভিডিও

বিবাহ শুধু মাত্র দুটি মানুষ নয়, দুটি ভিন্ন পরিবারের মিলন। এই মিলন সবক্ষেত্রে সুন্দর এবং স্বাভাবিক হয় না। সম্পূর্ণ আলাদা দুটি মানুষ যখন একসাথে বসবাস করতে শুরু করে, তখন তাদের মধ্যে কিছু মনোমালিন্য দেখা যায়। যে সমস্ত মানুষেরা বিপরীত মানুষটির সমস্ত ভালো-মন্দ বিনা দ্বিধায় গ্রহণ করে নিতে পারে, সেই সমস্ত মানুষই হয়ে ওঠে যোগ্য স্বামী অথবা যোগ্য স্ত্রী। সম্প্রতি বাংলাদেশের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিও দেখলে আপনি বুঝতে পারবেন যে স্বামী এবং স্ত্রীর মধ্যে কতটা পার্থক্য।

একজন খুবই চুপচাপ থাকতে ভালোবাসেন অপরজন প্রাণ খুলে হাসতে ভালোবাসেন। একটিমাত্র বিয়ে বলে কথা, তাই প্রাণভরে নাচ করে নিচ্ছেন নতুন বউ। বর সবকিছুতে সঙ্গ না দিলেও, কোন কিছুতে আপত্তি করছেন না তার অর্ধাঙ্গিনী কে। বিবাহ যে একটি সুখ এবং বোঝাপড়ার একটি অনুষ্ঠান মাত্র, তা প্রতি পদক্ষেপে বুঝতে পারা গেল এই ভিডিও দেখে।

এখনকার দম্পতিদের যেভাবে দেস্টিনেশন ওয়েডিং অথবা প্রি ওয়েডিং এর দিকে ঝোঁক বাড়ছে, সেই অবস্থায় দাঁড়িয়ে এই ভিডিও একেবারে যথাযোগ্য। ভিডিওটিতে সবরকম পোজ দিয়ে ছবি তুলতে ব্যস্ত নতুন বউ। তাছাড়া গানের তালে তালে নাচ করতেও পিছপা হচ্ছেন না তিনি। অবশেষে একসময় ক্লান্ত হয়ে বসে পড়ে নিজের ভালবাসার কথা সকলের সাথে শেয়ার করতে দেখা গেল নতুন বউকে। আগামী জীবন খুব সুখের এবং শান্তির হোক এই কামনাই আমরা করি। আসুন দেখেনি সেই ভিডিওটি।