আরও একবার নতুন রুপে আসতে চলেছে বিগবসের নতুন সিজন!

9
আরও একবার নতুন রুপে আসতে চলেছে বিগবসের নতুন সিজন!

কিছুদিন আগেই শেষ হলো বিগবসের ১৪ নম্বর সিজন। নিঃসন্দেহে এই সিজন সকলের জন্য একটি স্মরণীয় পর্যায় হয়ে থাকবে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ভীষণভাবে নাড়িয়ে দিয়েছিল বলিউডকে। সুশান্তের মৃত্যু প্রত্যক্ষ-পরোক্ষভাবে ছিল অন্যতম বিতর্কিত রিয়ালিটি শো বিগ বসের ওপর। কিন্তু সেই সমস্ত ঘটনা কে অতিক্রম করে গত বছর বিগ বস আর একবার টিআরপিতে শীর্ষে উঠে যায়।

বছর ঘুরতে না ঘুরতেই আরো একবার নতুন ফরমাটে আসতে চলেছে বিগবসের নতুন সিজন। আসতে চলেছে অনেক চমকপ্রদ বদল। এই বছর সেলিব্রিটি প্রতিযোগীদের সঙ্গে থাকবে সাধারণ প্রতিযোগিরা। প্রথম ছয় সপ্তাহ স্ট্রিমিং হবে ভুট নামক ওটিটি প্লাটফর্মে। প্রথম ছয় সপ্তাহ সাধারণ জনতাদের নিয়ে প্রতিযোগিতা চলবে, যার নাম হতে চলেছে জনতা ফ্যাক্টর।

এই জনতা ফ্যাক্টরে দর্শকরা ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে প্রবেশ করতে পারবেন বিগ বস’-এর ঘরে। ছয় সপ্তাহ ব্যাপী এই প্রথম পর্বের নাম রাখা হয়েছে বিগ বস ওটি টি। তবে এই পর্বের সঞ্চালক হিসেবে আমরা দেখতে পাবো না সালমান খানকে। এই পর্বে সঞ্চালনার দায়িত্ব দেওয়া যেতে পারে সিদ্ধার্থ শুক্লা, মনিশ পল অথবা করণ ওয়াহিকে।

আগস্ট মাস থেকে শুরু হয়ে যাবে, বিগ বস ও টি টি জনতা ফ্যাক্টর। সেপ্টেম্বর মাসে মূলপর্বের সঞ্চালক হিসেবে আরেকবার দেখা যাবে সালমান খানকে। ইতিমধ্যেই দুইজন কনফার্ম সদস্যের নাম উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা হলেন ভারতী সিং এবং তার স্বামী হরস লিম্বাচিয়া। এনারা ছাড়াও সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন এবং বর্তমান বান্ধবীকেও নাকি দেখা যেতে পারে আগামী সিজনে। এছাড়া বালিকা বধূ খ্যাত নেহা মর্দাকে দেখা যেতে পারে বিগবসের আগামী সিজনে।