এবার বাজারে আসতে চলেছে হ্যাচব্যাক সেলেরিওর নতুন মডেল! দেখুন এর ফিচার্স

39
এবার বাজারে আসতে চলেছে হ্যাচব্যাক সেলেরিওর নতুন মডেল! দেখুন এর ফিচার্স

গাড়ি প্রেমীদের জন্য সুখবর নিয়ে এলো মারুতি। যারা নতুন চারচাকা গাড়ি কিনতে চাইছেন তাদের জন্য বাজারে আসতে চলেছে হ্যাচব্যাক সেলেরিওর (Celerio) নতুন মডেল। বিগত কয়েক মাস ধরে এই গাড়িটিকে রাস্তায় ট্রায়াল’ দিতে দেখা গিয়েছে। এবার গ্রাহকদের জন্য বাজারে আসছে মারুতি সুজুকির এই নতুন গাড়ি। কিছু কিছু পোর্টালে আবার ক্যামোফ্লাজ ছাড়াও গাড়িটির ছবি পোস্ট করা হয়েছে।

আগামী সেপ্টেম্বর মাসেই গাড়িটি বাজারে আসতে চলেছে বলে জানা যাচ্ছে। ২০১৪ সালে প্রথম মারুতি সেলেরিও গাড়িটি বাজারে লঞ্চ করা হয়েছিল। অত্যন্ত সস্তা এবং সন্তোষজনক পারফরম্যান্স দেওয়ার জন্য গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই গাড়ি। মারুতি সুজুকির অন্যান্য গাড়ির তুলনায় এই গাড়ির ওয়েটিং পিরিয়ডও কম। এবার সেই গাড়ির নেক্সট জেনারেশন মারুতি আনা হচ্ছে বাজারে।

এই মডেলের আগের গাড়িগুলির লুকস কিছুটা বোরিং ছিল। এবার গ্রাহকের সেই অভিযোগ দূর হবে বলেই আশাবাদী সংস্থা। মর্ডান বক্সি লুক দেওয়া হয়েছে গাড়িটিকে। যদিও নতুন ডিজাইনের সাইজ স্পেসিফিকেশান এখনো পর্যন্ত প্রকাশ করা হয়নি। তবে ছবি দেখে মনে হচ্ছে এই গাড়িটি আকারে বেশ বড় হবে এবং গাড়ির ভিতর অনেকখানি জায়গা থাকবে।

সিঙ্গেল লাইনের সামনের গ্রিলটিতে ক্রোমের একটি স্ট্রিপ দেওয়া হয়েছে। এই গাড়ির মধ্যে থাকছে 1.0 লিটারের একটি পেট্রোল ইঞ্জিন। 67PS পাওয়ার এবং 91Nm টর্ক দিতে পারে এই ইঞ্জিন। এই নতুন মডেলে অটো ক্লাইমেট কন্ট্রোল, রিয়ার ভিউ ক্যামেরা ইত্যাদি নতুন ফিচার্স থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। ৪.৬৫ লক্ষ থেকে ৬ লক্ষ টাকার মধ্যে পাওয়া যাবে এই গাড়ি।