মাদক সম্পর্কীয় তদন্তে চার্জসিট জমা দিলো এনসিবি

12
মাদক সম্পর্কীয় তদন্তে চার্জসিট জমা দিলো এনসিবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, রিয়া চক্রবর্তীর নাম জড়িয়েছে মাদক সম্পর্কীয় তদন্তের সাথে। ২০২০ সালে বান্ধবী সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে এনসিবি গ্রেফতার করেছিল ঠিক এই কারণেই। এবার বুধবার ফের একই কারণে তাকে ফের চার্জ করা হল, নারকোটিক্স কন্ট্রোল ভিউয়ারের তরফ থেকে যে চার্জসিট তৈরি করা হয়েছে তার মধ্যে রিয়া চক্রবর্তী ছাড়া আরও ৩৪ জনের নাম রয়েছে‌।

এনসিবি তরফ থেকে চার্জশিটে বলা হয়েছে, যে কয়েকজন অভিযুক্তের নাম রয়েছে , তারা একাধিকবার মাদক কিনেছেন ও বলিউডের হাই প্রোফাইল তারকাদের কাছে পৌঁছে গেছে সহজে। রমরমিয়ে তারা এই ব্যবসা করত, মাদক পাচার চালাত খুব সহজেই তার মধ্যে গাঁজা, চরস, এলএসডি, কোকেনের পাচার অন্যতম।

২০২০ সালের ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুত মারা যায় নিজের ফ্ল্যাটে। তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় তার ফ্ল্যাট থেকেই। এরপর থেকেই এই তদন্ত শুরু হয় তার সাথে নাম জড়ায় অনেকের। বেশীরভাগ তারকাদের। এরপরেই রিয়া চক্রবর্তী র নাম জড়ায় , এনসিবি চার্জশিট ফাইলে স্পষ্ট জানায়, এই মাদকচক্রের ভাই-বোন দুজনেই যুক্ত ছিলেন। রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকও মাদক অর্ডার করেছেন রিয়া সেই মাদক অর্ডার করতেন এমনকি সেই মাদক তুলে দেওয়া হত সুশান্তের হাতে। সেই বিল মেটাতেন রিয়া নিজে।