মাদকচক্র তদন্তে নেমে শনিবার করণজিৎ নামে আরো এক ব্যক্তিকে গ্রেফতার করল এন সি বি

5
মাদকচক্র তদন্তে নেমে শনিবার করণজিৎ নামে আরো এক ব্যক্তিকে গ্রেফতার করল এন সি বি

সুশান্তের মৃত্যু তদন্তে মাদক চক্রে জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী কে। এরপর মাদকচক্র তদন্তে নেমে শনিবার আরো একজনকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিযুক্ত ব্যক্তির নাম করঞ্জিত। এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর বয়ানের ভিত্তিতে শনিবার করণজিৎ কে গ্রেফতার করে এনসিবি।

সুশান্তের মৃত্যু রহস্য তদন্তে নেমে মাদক সিন্ডিকেটের পর্দা ফাঁস করছে নারকটিকস কন্ত্রল ব্যুরো। ধৃত করণজিৎ এই চক্রের অন্যতম সদস্য। করণজিৎ গ্রেফতারের সত্যতা ইতিমধ্যেই নিশ্চিত করেছেন এনসিবির যুগ্ম ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।
শনিবার সকাল বেলা করণজিৎ কে দক্ষিণ মুম্বাইয়ের এনসিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছিল।

এরপর দফায় দফায় তাকে জেরা করতে থাকেন কর্তব্যরত অফিসাররা। তবে করণজিৎ এর কাছ থেকে কোনো রকম তথ্য উদ্ধার করা গেছে কিনা, সেই বিষয়ে এখনো মুখ খুলতে চাননি এনসিবি। বিভিন্ন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে মুম্বাইয়ের একাধিক স্থানে হানা দেয় এনসিবি আধিকারিকরা।

এর মধ্যে এখনো পর্যন্ত ১১ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে মাদকবিরোধী সংস্থা এনসিবি। এই তালিকায় রয়েছেন রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দিপেস, মাদক ব্যবসায়ী জাহিদ, আব্দুল বসির পরিহারের নাম।