আগামী ২২ দিন খুবই সাবধানে থাকতে হবে এই তিন রাশির জাতক-জাতিকাদের

13
আগামী ২২ দিন খুবই সাবধানে থাকতে হবে এই তিন রাশির জাতক-জাতিকাদের

কি বলছে জ্যোতিষ শাস্ত্র আসুন জানবো আজ। সকলকেই সতর্ক থাকার পরামর্শ দিচ্ছেন , বলছেন আগামী ২২ দিন খুবই সাবধানে থাকতে। এই সাবধান বাণী মেনে চললেই তবেই বিপদের হাত থেকে রক্ষা পেতে পারে।

জ্যেতিষ মতে বুধ গ্রহকে গ্রহদের রাজপুত্র হিসেবে মানা হয়। মূলত মিথুন ও কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর তারই শাসন চলে। বুধ গ্রহ বক্তৃতা জ্ঞান ভাষাও ব্যবসা এবং বয়সের কারক হিসাবেও গণ্য করা হয়। তাই আগামী ২২শে আগস্ট ২০২২ থেকে কন্যা রাশিতে বুধ গ্রহটি অবস্থান করছেন। আগামী ১০ই সেপ্টেম্বর পর্যন্ত গ্রহটি কন্যা রাশিতে বক্র চলনে যাবে। এমন কি এটি আগামী ২রা অক্টোবর পর্যন্ত ওই অবস্থানে থাকবে তারপরে তার স্থান পরিবর্তন ঘটবে। এবার জানবো বক্র চলন কি? এই বক্র চলনে কিছু শুভ এবং অশুভ দুই ফলই প্রদান করে যে কারণে আগামী কয়েক সপ্তাহ কিছু রাশির জাতকদের সাংসারিক অশান্তি অর্থ হানি হবারও সম্ভাবনা প্রবল। এবার জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতকদের এই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

কুম্ভ : এই রাশির জাতকদের এই সময় প্রবল ধৈর্য ধরার সময়। সমস্ত পরিস্থিতিতে ঠান্ডা মাথায় মোকাবিলা করতে হবে। এমনকি এই সময় আয় কমতে পারে যে কারণে বুঝেশুনে ব্যয় করতে হবে। এই সময়ে শারীরিক সমস্যাও দেখা দিতে পারে, তাই যোগব্যায়াম খাওয়া-দাওয়ার দিকেও বিশেষ নজর দিতে হবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা জীবনে নানান সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই নিজের রাগের প্রতি এবং কথাবার্তার প্রতি নিয়ন্ত্রণ হারালে চলবে না। কর্ম ক্ষেত্রে কোন অশান্তি বা বিবাদে জড়িয়ে পড়ার প্রবণতা রয়েছে। এছাড়াও গাড়ি বা যানবাহন চালাতেও সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে কারণ এই সময় তাদের রক্তপাতের যোগ রয়েছে।

সিংহ : এই রাশির জাতকের জীবনে মিশ্র ফল দেখা দিতে পারে। পরিবারের সদস্যের মধ্যে কিছু বিবাদ তৈরি হতে পারে তাই নিজের কথাবার্তার মধ্যে সংযম অত্যন্ত প্রয়োজনীয়। এমনকি দাম্পত্য জীবনেও কলহ দেখা দিতে পারে। এছাড়াও আর্থিক লেনদেনের বিষয়টিতেও বিশেষ সতর্কতা প্রয়োজনীয় কারণ অর্থ হানির যোগ প্রবল।

যে সমস্ত সতর্কতা বানিয়ে দেয়া হয়েছে সেগুলি মেনে চললে খুব সহজেই এই কঠিন সময় পার করা সম্ভব হবে।