সূর্যের অবস্থানে শুভ ফল পেতে চলেছে এই পাঁচ রাশির জাতক জাতিকারা

44
সূর্যের অবস্থানে শুভ ফল পেতে চলেছে এই পাঁচ রাশির জাতক জাতিকারা

জ্যোতিষশাস্ত্র অনুসারে যদি সূর্যের অবস্থান শুভ হয় তাহলে ব্যক্তির ভাগ্য ভালো হয়। বর্তমানে কন্যা রাশিতে অবস্থান করছে সূর্য। আগামী ২২ দিন অর্থাৎ ১৭ই অক্টোবর পর্যন্ত সূর্যের অবস্থান একই থাকবে। সূর্যের এই অবস্থান রাশিচক্রের বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের পক্ষে মঙ্গল। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা এই সময় কালে শুভফল পাবেন।

মেষ রাশি: সূর্যের এই অবস্থান মেষ রাশির পক্ষে মঙ্গলজনক। আগামী দিনগুলিতে শত্রুদের পরাস্ত করতে পারবেন। কর্মক্ষেত্রে মান সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক বৃদ্ধি হবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন রাশি: যারা নতুন চাকরির সন্ধানে আছেন তাদের জন্য ভালো যোগাযোগ আসবে। পারিবারিক সম্পর্ক মধুর হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে।

সিংহ রাশি: আর্থিক দিক দিয়ে সৌভাগ্য আসছে। সমাজে মান সম্মান লাভ করতে পারবেন। নতুন পদ লাভ করবেন। লেনদেনের জন্য সময়টা শুভ। লগ্নির পরিকল্পনা থাকলে ভালো লাভ হবে।

বৃশ্চিক রাশি: মান সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ভালো লাভ হবে। সাফল্য আসবে। ধন লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীরাও ধন লাভ করতে পারবেন।

ধনু রাশি: চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে শুভফল পাবেন। চাকরিতে পদোন্নতির সুযোগ পাবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবন আনন্দে কাটাবেন। আর্থিক পরিস্থিতিও থাকবে ভালো।