এই ৫ রাশির জাতক-জাতিকারা গোপন কথা ফাঁস করে দেন! এদের থেকে সাবধান থাকুন

19
এই ৫ রাশির জাতক-জাতিকারা গোপন কথা ফাঁস করে দেন! এদের থেকে সাবধান থাকুন

আমরা আমাদের দৈনন্দিন জীবনের বহু গোপন কথা, অফিস কাছারির কথা কিংবা ব্যক্তিগত জীবনের বহু ঘটনাবলী আমাদের প্রিয় বন্ধু-বান্ধবীর কাছে প্রকাশ করে থাকি। এতে আমাদের মন হালকা হয় ঠিকই, তবে কোনো কোনো ক্ষেত্রে তা বিপদের কারণ হয়েও দাঁড়াতে পারে। কারণ গোপন কথাটি যদি বন্ধুদের কাছে গোপন না থাকে তাহলেই মুশকিল। অনেক সময় দেখা যায় বন্ধুকে বিশ্বাস করে গোপন কথাটি বললেন, তা মুহূর্তের মধ্যেই চাউর হয়ে গেল। জ্যোতিষশাস্ত্র মতে ১২ রাশির মধ্যে ৫ রাশির জাতক-জাতিকার মধ্যে এই প্রবণতা দেখা যায়। এই রাশি থেকে সাবধান থাকুন।

মেষ রাশি : মার্চ ২১- এপ্রিল ১৯ মাসের মধ্যে যাদের জন্ম, তাদের রাশি মেষ। এরা আসলে গোপন কথার গুরুত্ব বুঝতে পারেন না। এরা অত্যন্ত খোলামেলা স্বভাবের হয়ে থাকেন যে কারণে কোনো কথাই গোপন রাখার প্রয়োজনীয়তা অনুভব করেন না। তাই এক ঘর মানুষের কাছে গোপন কথা ফাঁস করে দেন এরা।

মিথুন রাশি : মে ২১- জুন ২০ মাসের মধ্যে যাদের জন্ম তাদের রাশি হলো মিথুন। মিথুন রাশির জাতক-জাতিকারা কথা বলতে খুব ভালোবাসেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে কিংবা ঘুরতে যেতে তারা বেশ পছন্দ করেন। সেই কথার মাঝেই গোপন কথাটি ফাঁস করে বসেন তারা।

কন্যা রাশি : অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২ তারিখের মধ্যে যাদের জন্ম তারা কন্যা রাশির জাতক। এরা অতি সহজেই অন্যের জীবনে প্রবেশ করে যান। এরা মনে করেন অন্যের সম্পর্কে তারা যা ভাবছেন তাই ঠিক। অন্যের ব্যাপারে নিজের মত প্রকাশ করতে গিয়ে সর্বসমক্ষে গোপন কথা ফাঁস করে বসেন এরা।

বৃশ্চিক রাশি : অক্টোবর ২৩- নভেম্বর ২১ তারিখের মধ্যে যাদের জন্ম তারা এই রাশির জাতক। এদের সবথেকে রহস্যময় রাশির জাতক হিসেবে গণ্য করা হয়। এরা নিজেদের সম্পর্কিত যাবতীয় তথ্য গোপন রাখেন। তবে নিজেদের স্বার্থসিদ্ধি করার উদ্দেশ্যে অন্যের গোপন কথা ফাঁস করে দেন।

ধনু : নভেম্বর ২২- ডিসেম্বর ২১ তারিখের মধ্যে যাদের জন্ম তারা এই রাশির জাতক। এরা জন্মগতভাবে অত্যন্ত সৎ এবং সোজাসাপ্টা ধরনের মানুষ হন। এরা সর্বদা সত্যি কথা বলার পক্ষপাতী হয়ে থাকেন। যে কারণে অন্যের ক্ষতি করার মানসিকতা না থাকলেও সত্যি কথাটা বলতে গিয়ে অন্যের গোপন তথ্য প্রকাশ করে ফেলেন। পরে অবশ্য তার জন্য তারা দুঃখ পান।