সুশান্ত মামলায় চার্জশিট জমা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো

11
সুশান্ত মামলায় চার্জশিট জমা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো

দীর্ঘ প্রায় নয় মাসের মাথায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পরিপ্রেক্ষিতে চার্জশিট জমা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, প্রায় ১২ হাজার পৃষ্ঠার চার্জ শীট বানিয়ে জমা দিয়েছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু সম্পর্কিত মাদক মামলায় এই চার্জশিট জমা করা হয়েছে বলে জানা গিয়েছে। উক্ত ১২ হাজার পৃষ্ঠার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম রয়েছে।

উল্লেখ্য, এই চার্জশিটে যে ৩৩ জন অভিযুক্তের নাম রয়েছে তাদের মধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামও উল্লেখিত আছে। এছাড়াও এই চার্জশিটে ২০০ জন সাক্ষীর বয়ান রেকর্ড করা হয়েছে। এনসিবি প্রধান সমীর ওয়াংখেড়ে আজ আদালতে পৌঁছে নিজের হাতে এই চার্জশিট জমা করেছেন।

গত বছরের জুন মাসেবলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে আচমকাই তার বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর এই মামলা বহুদূর গড়ায়। সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে বলিউডের বহু তাবড় তাবড় ব্যক্তিত্বের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ ওঠে। সুপ্রিম কোর্টের নির্দেশে মামলা যায় সিবিআইয়ের হাতে। এরপর এই মৃত্যুরহস্যের তদন্তে নেমে বলিউডের মাদকযোগ প্রসঙ্গ উঠে আসে।

বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীর নাম জড়িয়ে গিয়েছে এই মাদক মামলার সঙ্গে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমেই মাদক মামলার দিকে ঘুরে যায়। মাদক পাচারকারীদের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী গ্রেফতার হন। একমাস পরে অবশ্য কারাগার থেকে জামিনে মুক্তি পান রিয়া।