ঢকঢক করে মদ খেয়ে নেশাগ্রস্ত হয়ে পড়লো বাঁদর! দেখুন তারপর

8
ঢকঢক করে মদ খেয়ে নেশাগ্রস্ত হয়ে পড়লো বাঁদর! দেখুন তারপর

বর্তমান সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দৈনন্দিন অনেক আজব আজব ঘটনার সাক্ষী হই। নিত্যনতুন অনেক ভিডিও নিমিষের মধ্যে ভাইরাল হয় তাও কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে। অনেক সময় চোখের সামনে এমন কিছু ভিডিও চলে আসে যা কিনা আপনাকে হাসাতে বাধ্য আবার এমন অনেক ভিডিও পাই যা দেখে সত্যিই চিন্তা হয়।সম্প্রতি এমন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখে কিনা আপনার হাসতে হাসতে পেট ফেটে যাওয়ার জোগাড় হবেই।

তবে মনে রাখবেন শুধু কিন্তু আমরা মানুষের কার্যকলাপকেই ক্যামেরাবন্দি করি না। বিভিন্ন সময়ে বিভিন্ন প্রাণীর কার্যকলাপে হাসতে হাসতে পেট ফেটে যায় আমাদের। কখনো দেখা যায় এক হাতি গাড়ি আটকে কলা চুরি করছে, আবার কখনো দেখা যায় মানুষের হাত থেকে খাওয়া চুরি করে খাচ্ছে হনুমান।

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে পেটে খিল ধরে যাওয়ার জোগাড়। আসলে আমরা সবাই জানি বানর কিংবা হনুমান এরা মানুষকে নকল করতে ওস্তাদ। বাঁদর মানুষকে নকল করার অন্তিম পর্যায়ে চলে গেছে, ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেকগুলি বাঁদর মদের বোতল নিয়ে ঢকঢক করে বোতল খালি করে দিচ্ছে আর তারপরেই একেবারে মাতালের ভঙ্গিমায় নেশাগ্রস্ত হয়ে পড়ছে তারা। আর নেশার ঘোরে এই বেসামাল বাঁদরের কার্যকলাপ দেখে হাসতে হাসতে পেট ফেটে যাচ্ছে মানুষের।