ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে তালা ভেঙে নগদ টাকা সহ সোনা ও রুপার গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা

9
ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে তালা ভেঙে নগদ টাকা সহ সোনা ও রুপার গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা

মালদা,২৫ মে: ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে গ্রিল গেটের তালা ভেঙে নগদ টাকা সহ সোনা ও রুপার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে, ইংরেজবাজার থানার নরসিংহ কুপ্পা এলাকায়।

জানা গিয়েছে, গৃহকর্তা প্রভাস রায় গত কয়েকদিন আগে শারীরিক চিকিৎসার জন্য ব্যাঙ্গালোর গিয়েছিলেন। বাড়ির অন্যান্য সদস্যরা আত্মীয়র বাড়িতে গিয়েছিলেন।

পাকা বাড়ির সুযোগ নিয়ে দুষ্কৃতীরা গ্রিল গেটের তালা ভেঙে ঘরে জিনিসপত্র লন্ডভন্ড করে নগদ প্রায় ৫০ হাজার টাকা এবং সোনা ও রুপার অলংকার নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সব মিলিয়ে নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার জিনিস নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ইংরেজবাজার পৌরসভার ২৩ নং ওয়ার্ডের নরসিংহ কুপ্পা এলাকায় গড়ে উঠেছে কয়েকটি বেআইনি মদের ঠেক। প্রতিদিন বহিরাগতদের যাতায়াত হয় এলাকায় বলে অভিযোগ।

গৃহকর্তা প্রভাষ রায় বলেন, তিনি চিকিৎসার জন্য বাইরে গিয়েছিলেন। পরিবারের অন্যান্য সদস্যরাও ছিল না বাড়িতে। তার ভাই রাতের বেলা থাকতেন বাড়িতে। সকাল হতেই কাজে চলে যেতেন তিনি। এই সুযোগে দুষ্কৃতীরা সদর দরজার তালা ভেঙে ঘরে ঢুকে সমস্ত জিনিস লন্ডভন্ড করে নগদ টাকা এবং সোনা ও রুপার গয়না নিয়ে চম্পট দেয়। তিনি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন।

স্থানীয় কাউন্সিলর সুজিত সাহা বলেন, নরসিংহ কুপ্পা এলাকায় চুরির ঘটনা ঘটেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। তিনি অভিযোগ করে বলেন, এলাকায় বেআইনি কয়েকটি মদের ঠেক গজিয়ে উঠেছে। বহিরাগতদের নিয়মিত আনাগোনা হয় ওই এলাকায়। পুলিশকে বলা হয়েছে ঘটনার তদন্ত করে চুরির কিনারা করতে।