আগামী রবিবার পর্যন্ত ভারী বৃষ্টির সর্তকতা জারি করলো আবহাওয়া দপ্তর

13
আগামী রবিবার পর্যন্ত ভারী বৃষ্টির সর্তকতা জারি করলো আবহাওয়া দপ্তর

আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী, রবিবার পর্যন্ত ভারী বৃষ্টির সর্তকতা রয়েছে উত্তর বঙ্গের সমস্ত জেলায়। ভারী বৃষ্টির জন্য ধ্বস নামার অথবা বন্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই দক্ষিণবঙ্গে বেশ কিছু জায়গায় বিকৃত বৃষ্টি শুরু হয়ে গেছে। আজ কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন ২৮ ডিগ্রী সেলসিয়াস। সকালের দিকে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত এবং সন্ধ্যা বেলার দিকে ঝড়ের সম্ভাবনা রয়েছে কলকাতা এবং তার পার্শ্ববর্তী এলাকায়।

কমলা সর্তকতা জারি করা হয়েছে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়িতে, হলুদ সর্তকতা জারি করা হয়েছে মালদায় এবং দুই দিনাজপুর জেলায়। পাশাপাশি দক্ষিণের বীরভূম,মুর্শিদাবাদ,নদিয়া, পশ্চিম বর্ধমান, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা তে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে এমনি পূর্বাভাস দিয়েছেন আবহাওয়াবিদরা।

আগামীকাল কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রী সেলসিয়াসের আশেপাশে। আগামীকাল সকালের দিকে এবং রাতের দিকে বেশ কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।