একাধিক দাবি নিয়ে বিক্ষোভ মোটর ভ্যান চালক ইউনিয়ন মালদা শাখার

8
একাধিক দাবি নিয়ে বিক্ষোভ মোটর ভ্যান চালক ইউনিয়ন মালদা শাখার

মালদা, ৪ জুলাই: বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে সারা বাংলা মোটর ভ্যান চালক ইউনিয়ন মালদা শাখার পক্ষ থেকে বিক্ষোভ এবং ডেপুটেশন কর্মসূচি গ্রহণ করা হলো। সোমবার দুপুরে জেলাশাসকের অফিসে ডেপুটেশন কর্মসূচি‌ দেয় ওই সংগঠনের সদস্যরা । তার আগে এদিন দুপুরে মালদা শহর জুড়ে মোটর ভ্যান চালকেরা মিছিল করেন। সেই মিছিলে জেলা প্রশাসনিক সামনে এসে শেষ হয়।

ওই সংগঠনের জেলা সভাপতি অংশুধর মন্ডল জানিয়েছেন, জেলা জুড়ে মোটর ভ্যান চালানো যাবে না প্রশাসনের এই সিদ্ধান্তে আমরা হতবাক। জেলার দশ হাজার মোটর ভ্যান চালক তারা তাদের মোটর ভ্যান চালিয়ে রোজগার করছে। জেলা প্রশাসনের এই সিদ্ধান্তে জেলার প্রায় দশ হাজার মোটর ভ্যান চালক তারা পথে বসে যেতে চলেছে। তাদের রোজগার বন্ধ হয়ে পড়বে। ইতিমধ্যে জেলা প্রশাসন বেশকিছু মোটর ভ্যান ধরপাকর করেছে। আমাদের ছয় দফা দাবি ভিত্তিতে আজ জেলা শাসকের ডেপুটেশন কর্মসূচি হয় গ্রহণ করা হয়েছে ।

ওই সংগঠনের দাবি, মোটর ভ্যান চলাচল বন্ধ করা চলবে না , আটকে রাখা মোটর ভ্যান দ্রুত ছেড়ে দেওয়ার ব্যবস্থা করতে হবে, মোটর ভ্যান চালকদের সরকারি লাইসেন্স দিতে হবে, মোটর ভ্যান চালকদের পরিবহন শ্রমিক হিসেবে স্বীকৃতি দেওয়া সহ মোট ছয় দফা দাবির ভিত্তিতে দিন ডেপুটেশন জেলা শাসকের দপ্তরে জমা দেওয়া হয়েছে।