অভিনেত্রী মৃণাল ঠাকুরের জন্মদিনেই প্রকাশ্যে এল তাঁর সীতার ভুমিকায় ছবির লুক

22
অভিনেত্রী মৃণাল ঠাকুরের জন্মদিনেই প্রকাশ্যে এল তাঁর সীতার ভুমিকায় ছবির লুক

দক্ষিণী জনপ্রিয় অভিনেতা দিলকর সলমনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী মৃণাল ঠাকুর। যতদূর খবর, এই জুটির আগামী ছবিটি মুক্তি পাচ্ছে দক্ষিণের তিনটি ভাষায়- তামিল, তেলুগু এবং মালায়ালাম ভাষায়। রবিবার ছিল অভিনেত্রী মৃণাল ঠাকুরের জন্মদিন। আর সেই বিশেষ দিনেই প্রকাশ্যে এল তাঁর এই ছবির লুক। ছবিতে মৃণালের চরিত্রের নাম সীতা। দিলকর সলমনের চরিত্রের নাম রাম। সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে আসার সাথে সাথেই খুব দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এমনকি টুইটারে ট্রেন্ডিংও হতে থাকে মৃণালের লুক।

ছবিটিতে দেখা যাচ্ছে দিলকর সলমন ওরফে লেফটেন্যান্ট রাম আয়নার সামনে দাঁড়িয়ে সীতার ছবি তুলছেন। রাম-সীতার অভিব্যক্তিতেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। স্বপ্না সিনেমার অধীনে ছবিটি তৈরি হচ্ছে। প্রযোজনার দায়িত্বে রয়েছেন প্রিয়াঙ্কা দত্ত ও অশ্বিনী দত্ত। ছবিটি পরিবেশনা করছে বৈজয়ন্তী মুভিজ।

জন্মদিনে নিজের ছবির ফার্স্ট লুকই তাঁর অনুরাগীদের জন্য উপহার- সোশ্যাল মিডিয়ায় এমনটাই বলেছেন মৃণাল। স্বপ্না সিনেমাকে ধন্যবাদও জানিয়েছেন। আশা করা যায় নতুন সিনেমাটিতে মৃণালের সঙ্গে সঙ্গে অনুরাগীদের হৃদয় জয় করতে চলেছে দিলকর সলমন। সূত্রের খবর, ছবিটির শ্যুটিং হয়েছে কাশ্মীরে। সম্প্রতি শেষও হয়েছে শ্যুটিং।