বদলে গিয়েছে চেহারা শরীরে মেদের ছাপ সুস্পষ্ট! ছবি ভাইরাল হতেই কটাক্ষের স্বীকার প্রভাস

39
বদলে গিয়েছে চেহারা শরীরে মেদের ছাপ সুস্পষ্ট! ছবি ভাইরাল হতেই কটাক্ষের স্বীকার প্রভাস

কয়েক বছর আগেও বাহুবলীখ্যাত প্রভাসের ফিটনেসে কাবু ছিল নেটদুনিয়া। বাহুবলী বলতে অজ্ঞান ছিল আসমুদ্র হিমাচল। এই একটি ছবিতে অভিনয় করেই প্রভাস হয়ে উঠেছিলেন ভারতের সুপার হিরো। রাতারাতি সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রি একেবারে প্রথম সারির এবং সবথেকে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হয়ে উঠেছিলেন তিনি। তবে এতদিনের এত খ্যাতি, এত প্রশংসা, এত মাতামাতি মুহূর্তের মধ্যেই উবে গেল, তার একটি ছবি দেখে।

সম্প্রতি প্রভাসের একটি ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে প্রভাসের আগের সেই টোনড ফিগার এখন আর নেই। বদলে কিছুটা মোটা হয়ে গিয়েছেন তিনি। তার শরীরে মেদের ছাপ সুস্পষ্ট। তার শরীরে বেশ ভালোমতোই মেদ জমেছে। প্রভাসের এই নতুন ছবি দেখে নেট মাধ্যমে তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়ে গিয়েছে। অশালীন কমেন্টে ভরে উঠছে কমেন্ট বক্স।

প্রভাসের এমন চেহারা দেখে কেউ তাকে বলছেন ফোলা বালিশ, কেউ আবার তাকে বলছেন বড়া পাও। কেউ কেউ তো আবার প্রভাসের মোটা গোঁফ নিয়েও খিল্লি করছেন। তারা বলছেন প্রভাসকে দুধওয়ালা কাকুর মত লাগছে! প্রভাসকে নিয়ে এমন সব মজার মজার ট্রোলিং চলছে নেট মাধ্যমে। যদিও প্রভাসের অনুরাগীরা কিন্তু সমালোচকদের কড়া জবাব দিচ্ছেন।

প্রসঙ্গত, নতুন ছবি আদিপুরুষের শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন প্রভাস। এই ছবিতে অভিনয় করার জন্যই অত্যধিক ওজন বৃদ্ধি করতে হয়েছে অভিনেতাকে। সেই নিয়ে সমালোচকদের এমন মন্তব্য মোটেও ভালোভাবে নিচ্ছেন না প্রভাসের অনুরাগীরা। উল্লেখ্য, এই ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করছেন সাইফ আলি খান। সীতার চরিত্রে রয়েছেন কৃতি স্যানন।