সম্প্রতি 11 বছরে পা দিল সেই ছোট্ট ভুতু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার জন্মদিনের কয়েকটি ছবি এবং ভিডিও

10
সম্প্রতি 11 বছরে পা দিল সেই ছোট্ট ভুতু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার জন্মদিনের কয়েকটি ছবি এবং ভিডিও

ভুতের সিরিয়াল এবং সিনেমা দেখতে আমরা অনেকেই ভয় পাই। ভূত মানে আমাদের কাছে একটি ভয়ানক কোন জিনিস। তাই আমরা অনেকেই ভয়ের চোটে ভুতের কোন সিনেমা অথবা ধারাবাহিক দেখতে পছন্দ করি না। তবে মিষ্টি ভুতের তালিকাতে রয়েছে এমন অনেক নাম, যা দেখে কিন্তু রীতিমতো ভুতের প্রেমে পড়ে যেতে পারেন আপনি। যেমন ছোটবেলায় মিষ্টি ভূত ক্যাসপারের কথা মনে পড়ে? কি মিষ্টি দেখতে ছিল সেই ভূত। সেই ভুতের দুঃখে দুঃখিত হয়ে ছিলাম আমরা সকলেই।

বাংলা ধারাবাহিকেও কিন্তু আছে এমন একটি মিষ্টি ভুত। হ্যাঁ ঠিকই ধরেছেন, আমরা কথা বলছি ভুতুর। সেই ছোট্ট মেয়েটি নিমেষে আমাদের খুব কাছের হয়ে গিয়েছিল। ভুতু এমন একটি ধারাবাহিক যা শেষ হয়ে যাবার পর সকলেরই মন খারাপ হয়ে গিয়েছিল। জি বাংলা তে দেখতে পাওয়া সেই ছোট্ট মেয়েটি এখন কিন্তু অনেকটাই বড় হয়ে গেছে।

মুখ্য চরিত্রে অভিনয় করা সেই ছোট্ট মেয়েটির নাম আর্শিয়া মুখোপাধ্যায়। চলতি বছরের জানুয়ারি মাসে সে পাড়ি দিল মুম্বাইতে। বাংলা চলচ্চিত্রের আরেকটি সুখবর হলো, এবার হিন্দিতে দেখা যাবে ভুতু কে। একই ধারাবাহিক হিন্দিতে তৈরি করা হচ্ছে। মুখ্য চরিত্রে আরো একবার দেখা যাবে আরিশিয়া মুখোপাধ্যায় কে।

ভুতু ছাড়াও সে অভিনয় করেছে রানু পেল লটারি সিনেমাতে। সম্প্রতি 11 বছর বয়সে পা দিল সে। দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে ছোট্ট আরশিয়া। জন্মদিনের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ছবি দেখে স্পষ্ট যে, এখন থেকেই বেশ স্টাইলিশ হয়ে উঠছে ছোট্ট এই মেয়ে টি। ভুতু সিরিয়ালটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে, লকডাউনে সকলের অনুরোধে আরো একবার টেলিকাস্ট করানো হয়েছিল এই সিরিয়ালটি।

আর্শিয়া মুখোপাধ্যায় জন্মদিনের ছবি ঘরের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সকলেই নিজেদের মতো করে শুভেচ্ছা জানিয়েছেন তাকে। আগামী দিন যেন আরো সফল হতে পারে আরশিয়া, তার জন্য শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।