স্ত্রীকে নিজের কোলে তুলে নিতে গিয়ে স্ত্রী সমেত উল্টে পড়ে গেলেন স্বামী, দেখুন সেই মজার ভিডিও

9
স্ত্রীকে নিজের কোলে তুলে নিতে গিয়ে স্ত্রী সমেত উল্টে পড়ে গেলেন স্বামী, দেখুন সেই মজার ভিডিও

বিয়ের মরসুম চলছে। বিগত এক বছর করোনার দরুন মৃত্যু ভয়ই যেন মানুষের এক অন্যতম সঙ্গী হয়ে পড়েছিল। তবে সময় বদলেছে। করোনার সংক্রমণ এখন অনেকটাই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। জানুয়ারি মাস থেকে দেশজুড়ে গণহারে টিকা করণও শুরু হয়েছে। তাই মৃত্যু ভয় কাটিয়ে এবার খুশির আমেজে মেতে উঠেছে আসমুদ্র হিমাচল। খুশির সেই মুহূর্ত গুলি ক্যামেরাবন্দি হচ্ছে। আবার সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ মজার মজার দৃশ্য উপভোগ করছেন নেটিজেন।

এরকমই একটি মজার দৃশ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। দৃশ্যটি একটি বিবাহ মঞ্চের দৃশ্য। সদ্য বিবাহিত দম্পতিকে নিয়ে খুনসুটিতে মেতে উঠেছেন আত্মীয়-পরিজনরা। বধুবেশে দাঁড়িয়ে রয়েছেন নব বিবাহিতা বধু। তাকে নিজের কোলে তুলে নিতে চাইলেন তার স্বামী। আর সেখানেই ঘটে গেল বিপত্তি! স্ত্রীকে তুলতে গিয়ে স্ত্রী সমেত বরবাবাজি উল্টে পড়েই গেলেন। সঙ্গে সঙ্গেই হাসির রোল উঠলো ঘরে।

ঘরে উপস্থিত বেশ কয়েকটি বাচ্চাও এই মজার দৃশ্য দেখে হেসে কুটোপাটি। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। নেটিজেনরা এই মজার দৃশ্যটি বেশ উপভোগ করছেন। লাইক, কমেন্টে ভরে উঠেছে এই পোস্ট। পোষ্টের কমেন্ট বক্সেও রীতিমতো হাসির রোল উঠেছে। নিমেষের মধ্যে এই ভাইরাল হয়ে গিয়েছে এই মজার ভিডিওটি।