বিয়ের মণ্ডপে ঢোকার আগেই বরকে নিয়ে পালালো ঘোড়া! দেখুন ভিডিও

27
বিয়ের মণ্ডপে ঢোকার আগেই বরকে নিয়ে পালালো ঘোড়া! দেখুন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অনেক কিছুই। অনেকেই আবার নিজে থেকেই ভাইরাল হওয়ার জন্যে কিছু করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে দেখা যাচ্ছে মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! আর সেই ঘোড়াকে থামাতে বিয়েতে আসা অতিথিরা ততক্ষণে ৪ কিমি পথ দৌড় দিয়ে দিয়েছে! এমনই মজার ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমেরে। এমন নাটকীয় ঘটনাকে কেন্দ্র করে নেট দুনিয়ায় উঠেছে হাসির রোল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, আজমেরের রামপুরা গ্রামে কনেকে বিয়ে করতে ঘোড়া চেপে এসেছিলেন হবুবর। ভারতীয় রীতি মেনে বরকে স্বাগত জানাতে তখন কনের বাড়ির চারপাশে অতিথি, প্রতিবেশীদের ভিড়। সন্ধের হওয়ার মুখে বিয়ের মণ্ডপে যাওয়ার আগে বরকে স্বাগত জানাতে কনে বাড়ির লোকেরা আতসবাজি ফাটানোর পরিকল্পনা করেন। আর সেখানেই ঘটে যায় সব বিপত্তির কারণ। সকলেই প্রায় সেলিব্রেশনের মুডে ছিলেন। বরও ঘোড়ায় চড়ে বেশ দিব্য হাসিখুশিই ছিলেন। হটাৎ ই আতসবাজি ফাটতেই পিলে চমকে গিয়ে বরকে নিয়েই দৌড় লাগাল বিয়ের ঘোড়া। আর সেই ঘোড়াকে থামাতে গিয়ে নাজেহাল অবস্থা অতিথি থেকে ঘোড়ার মালিকের।

এটা প্রত্যেকেরই জানা প্রাণীরা বাজি শব্দে ভয় পায়। আতসবাজি আচমকা ফাটতেই ওই অবলা প্রাণি যে এতটা ভয় পেয়ে দৌড় দেবে তা ঘোড়ার মালিকও বুঝতে পারেননি। তাই ঘোড়াকে থামাতে না পেরে সেও ঘোড়ার পিছনে দৌড় দেয়। এদিকে বিয়ের যে লগ্ন বয়ে যায়। বরকে নিয়ে ঘোড়া তো পালিয়েছে। এদিকে বরকে ফিরিয়ে আনতে ঘোড়ার পিছনে ততক্ষণে বিয়ে বাড়ির লোকেরা গাড়ি, বাইক নিয়ে পিছু ধাওয়া করেছে। প্রায় ৪ কিমি পর্যন্ত ঘোড়ার পিছনে ছুটে নাজেহাল অবস্থা সকলেই। তবে এই ঘটনায় বরের কোনও ক্ষতি হয়নি। পরে সেই ঘোড়াতেই চেপে বিয়ের মণ্ডপে পৌঁছান তিনি। নির্বিঘ্নে বিয়ে সেরে কনেকে নিয়ে বাড়ি যান তিনি। সবমিলিয়ে এই ঘটনা বেশ ভাইরাল হয়ছে সোশ্যাল মিডিয়ায়।