চান্দু চায়ওয়ালার স্ত্রীর রূপের আগুনে বলিউডের হিরোইনরাও একেবারে কুপোকাত

13
চান্দু চায়ওয়ালার স্ত্রীর রূপের আগুনে বলিউডের হিরোইনরাও একেবারে কুপোকাত

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল The Kapil Sharma Show। এটি যে শুধু একটি রিয়েলিটি শো তা নয়, বরং সপ্তাহের শেষে ক্লান্ত বিধ্বস্ত দর্শকের মুখে হাসি ফোটায় এই শো। রিয়েলিটি শোয়ের কেন্দ্রবিন্দু কমেডি কিং কপিল শর্মা ভারতের জনপ্রিয় কমেডিয়ানদের মধ্যে অন্যতম। এমনকি ভারতের বাইরে বিদেশের মাটিতেও পৌঁছে গিয়েছে তাঁর জনপ্রিয়তা।

তবে শো এর জনপ্রিয়তার পেছনে শুধুমাত্র কপিল শর্মার একারই অবদান নেই। আছে বেশ কিছু সেলেবদের নিয়ে তৈরি গোটা একটা টিম। আর প্রতি এপিসোডে বিভিন্ন সেলেবদের উপস্থিতি আরও বিশেষ করে তোলে এই শো টিকে। তারা ভাগ করে নেন নানা মজার কাহিনি, পর্দার পেছনের কাহিনি ইত্যাদি।

এই শো-এর আরও এক চমক হলেন চান্দু চায়ওয়ালা। চান্দু যেন এই শোয়ের প্রাণশক্তি। আর আজকের প্রতিবেদনের বিষয় চান্দু চায়ওয়ালা অর্থাৎ অভিনেতা তথা কমেডিয়ান চন্দন প্রভাকরের স্ত্রী। ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন চান্দু চায়ওয়ালা। ‘কপিল শর্মা শো’-এর পর থেকে চান্দুর জনপ্রিয়তা আকাশছোঁয়া। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় চান্দু। তাই প্রায়শই নেট দুনিয়ায় তাঁকে তাঁর পরিবারের ছবি শেয়ার করতে দেখা যায়। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর এই কমেডিয়ানের স্ত্রীকে চেনেন! তাঁর নাম নন্দিনী খুরানা। তবে তিনি সচরাচর প্রকাশ্যে আসতে চান না।

সোশ্যাল মিডিয়ায় চান্দু চায়ওয়ালার শেয়ার করা ছবিগুলো দেখলেই বুঝতে পারবেন তাঁর স্ত্রী নন্দিনী ঠিক কতটা সুন্দরী। তাঁর রূপের আগুনে বলিউডের বড় বড় হিরোইনরাও একেবারে কুপোকাত। একদিকে যেমন তাঁর অসাধারণ ফিগার, ঠিক তেমনই তাক লাগানো অপার সৌন্দর্য।