আজও শেষ হল না শুনানি! আরও ২৪ ঘণ্টা জেল হেফাজতেই থাকতে হবে চার হেভিওয়েট নেতাকে

11
আজও শেষ হল না শুনানি! আরও ২৪ ঘণ্টা জেল হেফাজতেই থাকতে হবে চার হেভিওয়েট নেতাকে

টানটান উত্তেজনার মধ্যে দিয়ে যাচ্ছে রাজ্য রাজনীতি। আর হবে নাই বা কেন? রাজ্যের চারজন হেভিওয়েট নেতা যে এই মুহূর্তে সিবিআইয়ের হেফাজতে বন্দি! আজ ওই চারজনের জামিনের মামলা ছিল কলকাতা হাইকোর্টে। স্বভাবতই রাজ্যের সর্বত্র যেন কি হয় কি হয় ভাব! তবে স্বস্তি মিলল না ধৃতদের। আজকের দিনটাও জেল হেফাজতেই থাকতে হবে তাদের। জানিয়ে দিল কলকাতা হাইকোর্ট।

আজ প্রায় আড়াই ঘন্টার শুনানির পরেও ফিরহাদ হাকিম, মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়কে জামিন দিতে রাজি হলো না কলকাতা হাইকোর্ট। নারদ মামলায় অভিযুক্ত চার হেভিওয়েট নেতার জামিন এ পর্যন্ত ঝুলেই ছিল। আজও ঝুলেই রইলো। মামলার স্বার্থে মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়রা যেমন এসএসকেএম হাসপাতালে সিবিআই’র হেফাজতে ছিলেন তেমনি থাকবেন।

অপরপক্ষে ফিরহাদ হাকিম প্রথম থেকেই প্রেসিডেন্সি জেলের হাসপাতালে ছিলেন। আজকের রাতটা তাকেও সেখানেই কাটাতে হবে। বৃহস্পতিবার দুপুর ২টোয় ফের কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির বেঞ্চে তাদের জামিনের মামলার পরবর্তী শুনানি ঘোষণা করা হবে। হয়তো সেখানেই ভাগ্য ঘোষণা হতে চলেছে তাদের। অতএব আবারো ২৪ ঘন্টার অধীর আগ্রহে অপেক্ষা।