রীতিমতো প্যান্ডেল ভেদ করে নিচে নামলো বর, ভাইরাল ভিডিও

14
রীতিমতো প্যান্ডেল ভেদ করে নিচে নামলো বর, ভাইরাল ভিডিও

যত দিন যাচ্ছে বাঙালি যেন আরো নিত্য নতুন পন্থা বের করে নিজেকে খুশি রাখার চেষ্টা করে চলেছে। বিবাহের ক্ষেত্রে আমরা প্রত্যেক দিন নতুন নতুন পন্থা অবলম্বন করতে দেখি বিভিন্ন মানুষকে। একদিকে যেমন বিবাহের ক্ষেত্রে অনেক নিয়ম উঠে যাচ্ছে মানুষের মন থেকে। তেমনি অন্যদিকে নিত্য নতুন নিয়ম আমরা তৈরি করেছি নিজেদের মনোরঞ্জনের জন্য। কখনো উড়ন্ত ড্রোন থেকে আসছে বিয়ের আংটি, কখনো বা আবার কনের পিরী ধরতে দেখা যাচ্ছে মেয়ে বন্ধুদের। এরকম নিত্যনতুন আবিষ্কার আমাদের মন থেকে কুসংস্কার এবং গোঁড়ামি দূর করে দিচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু বিয়ের ছবি আমরা দেখতে পাই যা আমাদের অনাবিল আনন্দ দেয়। সেরকমই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল আছে। ভিডিওতে প্রথমে বড় বাবাজিকে দেখতে পাওয়া যাচ্ছে না। বিয়ের অনুষ্ঠানে সবাই দাঁড়িয়ে রয়েছে কিন্তু সেখানে অনুপস্থিত রয়েছে স্বয়ংবর বাবাজি।

এদিক ওদিক তাকাতে না থাকাতেই হঠাৎ চোখ গেল ওপরের দিকে। রীতিমতো প্যান্ডেল ভেদ করে নিচে আসতে দেখা গেল বরকে। নিচে উপস্থিত সকলে ধরাধরি করে তাকে নামিয়ে নিয়ে এল। এটাও যে মানুষের অন্যতম একটি আবিষ্কারের মধ্যে পড়ে, তা বুঝতে দেরি নেই আমাদের। এইভাবে সকলের মনোরঞ্জন করার এবং রসিকতা করার একটি পন্থা অবলম্বন করেছেন বর কনে দুই পক্ষ।

ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে না হতেই কমেন্টের বন্যা বয়ে যায়। তবে অনেকেই মনে করেছেন যে, কোনরকম রসিকতা করতে গিয়ে যেন বিপদ না বাঁধিয়ে বসে কোন পক্ষ, তাহলে রসিকতা আর রসিকতার জায়গায় থাকবে না।