বিয়ের আসরেই ঘুমিয়ে পড়লেন বর! বরকে জাগাতে হুলুস্থুল কাণ্ড বিয়ে বাড়িতে

16
বিয়ের আসরেই ঘুমিয়ে পড়লেন বর! বরকে জাগাতে হুলুস্থুল কাণ্ড বিয়ে বাড়িতে

বিয়ে মানে সকাল থেকে তোড়জোড়। এক কথায় বলা যায় বিয়ে মানে বেশ কিছু মাস আগে থেকে সবকিছু প্ল্যানিং করা। তাই বিয়ের দিন তাকে স্পেশাল করার জন্য তার আগে থেকে মানুষ প্ল্যানিং করতে থাকে। নিজেকে সুন্দর কিভাবে দেখানো যায়, তার জন্য সমস্ত চেষ্টা করতে থাকে নবদম্পতি। সারাদিনের পরিশ্রমের পর বিয়ের দিন রাতে ভীষণভাবে ক্লান্ত হয়ে পড়েন নবদম্পতি। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে বিয়ের আসরে বসে ঘুমিয়ে পড়েছেন হবু বর।

অনেকবার জাগানোর চেষ্টা করা হলেও তাকে জাগানো যায় নি। প্রথমে বরের মাথা ঝাকানো হয়, তারপর তাকে জাগানোর অনেক চেষ্টা করলেও বিফলে গেছে সবকিছু। নববধূর পাশে বসে আরাম করে ঘুমাতে দেখা গেল হবু বরকে। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরে উপহাস করার পাশাপাশি অনেকেই বলেছেন হয়ত অসুস্থ ছিলেন হবু বর, না হলে কেউ এভাবে ঘুমিয়ে পড়ে না।

নিরঞ্জন মহাপাত্র নামে একজন ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেন। তবে এতবার ডাকাডাকি করা সত্ত্বেও কিভাবে তিনি উঠলেন না তা নিয়ে প্রশ্ন করেছেন অনেকেই। হবু বর মদ্যপ অবস্থায় ছিলেন কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন বহু মানুষ।

https://www.instagram.com/reel/CQEK1dkFMji/?utm_source=ig_embed&ig_rid=80c578dd-1bd5-48e8-9afb-39ffcbebd759